ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

মিলার যতো ব্যস্ততা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১০
মিলার যতো ব্যস্ততা

পপগায়িকা মিলা স্টেজ শো নিয়ে এতই ব্যস্ত যে, অডিও সেক্টরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেকে আশা করেছিলেন, গত ঈদেই শ্রোতাদের হাতে তুলে দেবেন তিনি নতুন একক অ্যালবাম।

সেরকম ইঙ্গিতও দিয়েছিলেন। কিন্তু পুরো রমজান মাসে দেশের বাইরে শো নিয়ে ব্যস্ত থাকায় অ্যালবামের কাজ করা তার পক্ষে সম্ভব হয়নি। দেশে ফিরে বলেছেন, কোরবানির ঈদ পর্যন্ত অপেক্ষা করতে। কিন্তু আসছে ঈদেও তার নতুন অ্যালবাম বাজারে আসার কোনও লক্ষণ দেখা যাচ্ছে না।

গত তিন বছরে ‘ফেলে আসা’, ‘চ্যাপ্টার-২’, ‘রি-ডিফাইন্ড’ শীর্ষক তিনটি সফল সলো অ্যালবামের বের করার পাশাপাশি দেশ-বিদেশের সর্বাধিক স্টেজ শো ছিল মিলার দখলে। একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েও বেশ প্রশংসা কুড়িয়েছেন। সর্বশেষ আলোচনায় আসেন নিজের বাসায় একটি  রেকর্ডিং স্টুডিও স্থাপন করে। স্টুডিওটির নাম রেখেছেন ‘দ্য এক্সপেরিমেন্টাল’। স্টেজের বাইরে যতটুকু সময় পাচ্ছেন, তার প্রায় পুরোটাই ব্যয় করছেন দ্য এক্সপেরিমেন্টালের পেছনে। গিটার-কিবোর্ডসহ একাধিক ইন্সট্রুমেন্ট বাজাতে জানেন তিনি, ব্যবহার করতে শিখেছেন মিউজিক্যাল সফটওয়্যার। তাই দেশের প্রথম নারী কম্পোজার হিসেবে মিলা নিজের নামের প্রতি সুবিচার করতে চান। চতুর্থ সলো অ্যালবামের মতোই নিজের সুর-সঙ্গীতে প্রথম ফিচারিং অ্যালবামটির কাজও তাই এগুচ্ছে আস্তে ধীরে।

অ্যালবাম নিয়ে নিজের এই ধীরগতি সম্পর্কে মিলা বলেন, আসলে আগে যেভাবে কাজ করেছি তাতে নিজের পছন্দের চেয়ে অন্যের পছন্দটাই বেশি গুরুত্ব পেয়েছে। এবার নিজের স্টুডিওতে একান্ত নিজের মতো করেই আমার চতুর্থ সলো অ্যালবামটির কাজ করছি। সব গানের ট্র্যাক তৈরি হয়ে গেছে। এখন চলছে ভয়েজ দেওয়ার কাজ। কোরবানির ঈদে অ্যালবামটি রিলিজ দিতে না পারলেও এ বছরের শেষ নাগাদ শ্রোতাদের হাতে তুলে দিতে পারব বলে আশা রাখি। মিলা জানালেন, ফিচারিং অ্যালবামটির কাজও করছেন তিনি ফাঁকে ফাঁকে।

সম্প্রতি মিলা কণ্ঠ দিয়েছেন ‘এক কাপ চা’ এবং ‘ধানমন্ডি আট’ ছবির দুটি গানে। বিজ্ঞাপনের জিঙ্গেলের কাজ নিয়েও তিনি ব্যস্ত হয়ে পড়েছেন। সবচেয়ে বেশি ব্যস্ততা স্টেজ শো নিয়ে। এতো ব্যস্ততার মধ্যেই এগিয়ে নিয়ে চলেছেন অডিও অ্যালবামের কাজ।   ভক্তদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না বলে বাংলানিউজের মাধ্যমে মিলা আশ্বস্ত করেছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬২০, অক্টোবর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa