ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

বিনোদন

নয়নতারাকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ি উপহার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
নয়নতারাকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ি উপহার! নয়নতারা

গেল ১৮ নভেম্বর ছিল ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারার জন্মদিন। একটু দেরিতে হলেও জন্মদিন উপলক্ষে কয়েক কোটি টাকা মূল্যের গাড়ি উপহার পেলেন এই অভিনেত্রী।

নয়নতারা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গাড়ির কয়েকটি ছবি পোস্ট করেছেন। এসব ছবির ক্যাপশনে তিনি লেখেন, সুন্দরী তোমাকে স্বাগতম। জন্মদিনের এই সুন্দর উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ আমার প্রিয় স্বামী।

জন্মদিন উপলক্ষে নির্মাতা বিগনেশ শিবান তার স্ত্রী নয়নতারাকে ব্র্যান্ড নিউ মার্সিডিজ মেব্যাচ গাড়ি উপহার দিয়েছেন। এ গাড়ির ভারতীয় বাজার মূল্য ৩ কোটি ৪০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৪৯ লাখ টাকার বেশি)।

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি।

দীর্ঘ ৭ বছর প্রেম করার পর ২০২১ সালে বাগদান সারেন এই তারকা জুটি। এরপর ২০২২ সালে ৯ জুন তামিলনাড়ুর মহাবলীপুরমের রিসোর্টে আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন তারা। একই বছর সারোগেসির মাধ্যমে জমজ পুত্র সন্তানের বাবা-মা হন এই দম্পতি।

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অ্যাটলি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।