ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

বিনোদন

ছয় দিন পর বিয়ে, কতটা নার্ভাস সন্দীপ্তা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
ছয় দিন পর বিয়ে, কতটা নার্ভাস সন্দীপ্তা? সন্দীপ্তা সেন

আসছে ৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়।

যিনি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার পদে কর্মরত রয়েছেন।

সন্দীপ্তা ডেস্টিনেশন ওয়েডিংয়ে বিশ্বাসী নয়। বরং কলকাতাতেই বিয়ে করছেন তারা। পরিবার ও বন্ধুবান্ধবের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পরবেন সন্দীপ্তা ও সৌম্য।  

বিয়ের আগে তার আগে কতটা নার্ভাস? এমন প্রশ্নে পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমকে সন্দীপ্তা বলেন, আমার মনে হয়, যারাই বিয়ে করে তাদের মধ্যে ইমোশন খুব স্ট্রংলি আসে। একটা নার্ভাসনেস আসে, তার পাশাপাশি এক্সাইটমেন্টও আসে। এই দুটোর মিশ্রণে যে ইমোশন তৈরি হয়, সেটা একটা দারুণ ফিলিং দেয় ভিতর থেকে। এগজ্যাক্টলি আমার সেটাই হচ্ছে।

শোবিজে হরহামেশা যেখানে ভাঙনের খবর সেখানে বিয়েতে বিশ্বাস সন্দীপার। এ বিষয়ে অভিনেত্রীর ভাষ্য, বিয়ের প্রতি বিশ্বাস আমার বরাবরই ছিল। আমি নিজে একজন সাইকোলজিস্ট হিসাবে, প্রচুর ক্লায়েন্টের মুখোমুখি হয়েছি যারা বিবাহ সংক্রান্ত সমস্যার জন্য কাউন্সেলিং করতে এসেছিলেন। তা সত্ত্বেও আমার প্রচণ্ড বিশ্বাস আছে। আমার মনে হয়েছিল যে, ঠিক সময় এবং ঠিক মানুষ- এই দুটি যদি মিলে যায় তাহলে আমার বিয়ে করতে কোনও অসুবিধা নেই। তার জন্য আমি অনেক সময় নিয়ে সিদ্ধান্ত নিয়েছি।

এই মুহূর্তে হানিমুনের পরিকল্পনা নেই সন্দীপার। তিনি বলেন, হানিমুন নিয়ে পরে ভাবব। আমরা দুজনেই ঘুরতে ভালোবাসি। এছাড়া কাজও রয়েছে।

বর্তমানে জনপ্রিয় সিরিজ ‘বোধন’র দ্বিতীয় সিজনের প্রচার নিয়ে ব্যস্ত সন্দীপা। এটি আসছে ২২ ডিসেম্বর মুক্তি পাবে। যেখানে  ‘রাকা সেন’র চরিত্রে দেখা মিলবে এই অভিনেত্রীকে।  

প্রসঙ্গত, স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেন সন্দীপ্তা। এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন। তারপর ‘মার্ডার ইন দ্য হিলস’, ‘বন্ধন’সহ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সন্দীপ্তার।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।