ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

‘ডানকি’র নতুন গানে ফিরলো ‘থ্রি ইডিয়টস’-এর সুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
‘ডানকি’র নতুন গানে ফিরলো ‘থ্রি ইডিয়টস’-এর সুর!

প্রকাশ্য়ে এল শাহরুখ খানের আসন্স সিনেমা ‘ডানকি’র নতুন গান। এর শিরোনাম ‘নিকলে থে কভি হাম ঘর সে’।

সোনু নিগম ও শাহরুখ জুটির এই গানে আবারও মুগ্ধ ভক্তরা।

‘ডানকি’র নতুন গানে শোনা গেল ঘরে ফেরা ও মন কেমনের গল্প। তবে চমক অন্য জায়গায়। নতুন এই গানের মধ্যে দিয়ে পরিচালক রাজকুমার হিরানি যেন ‘থ্রি ইডিয়টস’ সিনেমার স্মৃতিকে উসকে দিলেন। গানের সুরের সঙ্গে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার ‘বেহেতি হাওয়া সা থা উহ’ গানটার সুরের অদ্ভুত মিল খুঁজে পেল নেটিজেনরা।

বক্স অফিসে কামব্যাক করেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। প্রথমে ‘পাঠান’, তারপর ‘জওয়ান’। দু’টি সিনেমাই হাজার কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। এবার ‘ডানকি’র পালা।

সিনেমাটির মাধ্যমে প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই অন্যরকম এক গল্পের আভাস মিলেছে। তাতে উদ্বাস্তু সমস্যাও দেখা যাবে বলে খবর।

সিনেমাটিতে শাহরুখ রয়েছেন হার্ডির চরিত্রে, তাপসী পান্নু মানুর ভূমিকায়। শাহরুখ-তাপসী ছাড়াও এ সিনেমার অন্যতম আকর্ষণ ভিকি কৌশল। তিনি অভিনয় করেছেন সুখির চরিত্রে। এছাড়াও বুগ্গু আর বল্লির চরিত্রে অভিনয় করেছেন বিক্রম কোচর ও অনিল গ্রোভার। এই পাঁচজনকে কেন্দ্র করেই এগিয়ে যাবে গল্প।

এছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বোমন ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহ, জ্যোতি সুভাষের মতো অভিনেতা।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।