ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

কাকে বিয়ে করলেন ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার সেই ছোট্ট পূজা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
কাকে বিয়ে করলেন ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার সেই ছোট্ট পূজা?

২০০১ সালের ১৪ ডিসেম্বর মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত ফ্যামিলি ড্রামা ‘কাভি খুশি কাভি গাম’। এরইমধ্যে পেরিয়ে গেছে ২২ বছর।

এতো বছর পেরিয়ে গেলেও সেই সিনেমার ছোট্ট পূজাকে ভোলেনি সিনেপ্রেমীরা। সিনেমায় কারিনা কাপুরের ছোটবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিল খুদেশিল্পী।

আর দীর্ঘ ২২ বছর পেরিয়ে সেই ছোট্ট পূজা এখন সুদর্শিনী তরুণী। পূজার প্রকৃত নাম মালবিকা রাজ। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।  

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, মালবিকার স্বামীর নাম প্রণব বাগ্গা। তিনি একজন ব্যবসায়ী। গোয়াতে জাঁকজমকেই হয় বিয়ের অনুষ্ঠান। ওয়েস্টিন গোয়াতে হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান।

বৃহস্পতিবার নিজের বিয়ের ছবি আপলোড করেছেন মালবিকা সামাজিকমাধ্যমে। ছবিগুলোর ক্যাপশনে মালবিকা রাজ লেখেন, ‘আমাদের হৃদয় ভালবাসা এবং কৃতজ্ঞতায় পূর্ণ। ’

ছবিতে মালবিকাকে সোনালি এমব্রয়ডারি করা লেহেঙ্গা পরা দেখা গেছে। সঙ্গে পরেছিলেন ভারি মানানসই সোনার গয়না।

জানা গেছে, চলতি বছরের আগস্টেই প্রণবের সঙ্গে বাগদান সেরেছিলেন মালবিকা। তুরস্কে হয়েছিল তাদের বাগদান অনুষ্ঠান।

প্রসঙ্গত, ‘কাভি খুশি কাভি গাম’ ছবি ছাড়াও মালবিকাকে দেখা গেছে অ্যাকশন ফিল্ম ‘স্কোয়াড’এ। সেখানে অভিনেতা ড্যানি ডেনজংপার ছেলে রিনজিন ডেনজংপাও-এর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩ 
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।