ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

বিনোদন

শাহরুখের কায়দায় ভক্তদের দর্শন দিলেন টলিউড ‘বস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
শাহরুখের কায়দায় ভক্তদের দর্শন দিলেন টলিউড ‘বস’

সকাল থেকেই বাড়ির বাইরে ভক্তদের ভিড়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় তিল ধারণের ঠাঁই নেই।

প্রতি বছরের ২ নভেম্বর মুম্বাইয়ে ‘মান্নাত’র বাইরে এমন চিত্র দেখা যায়। কারণ এভাবে জন্মদিনে ভক্তদের দর্শন দেন ‘বলিউড বাদশাহ’ শাহরুখ খান। এবার টলিউড ‘বস’র বাড়ির বাইরেও দেখা গেল এমন চিত্র।

গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ছিল ‘বস্‌’ জিতের ৪৫তম জন্মদিন। বিশেষ দিনে রাজকীয় ভঙ্গিতে ভক্তদের দর্শন দিয়েছেন প্রিয় তারকা। টলিউড সুপারস্টারের বাড়ির বাইরে দল বেঁধে হাজির হয়েছিলেন অনুরাগীরা। বাড়ির প্রবেশপথে ‘শুভ জন্মদিন’ এবং বেলুন দিয়ে সাজানো হয়েছিল। সঙ্গে স্পিকারে বাজছিল জিতের ছবির গান। তারকাকে এক ঝলক ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলেন ভক্তরা। বাড়ির বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় জিৎকে। অভিনেতার পরনে ছিল ছাই রঙা জ্যাকেট। মাইকে তিনি অনুরাগীদের ধন্যবাদও জানান।

জিতের এই শুভেচ্ছা বিনিময় অনেকেই শাহরুখের সঙ্গে তুলনা করেছেন। কারও মতে, টলিউডে শাহরুখের মতো একমাত্র জিৎই জন্মদিন পালন করেন।  

সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা বলছে, বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যদের উপস্থিতিতে কেক কাটেন জিৎ। তারপর তিনি নিজের অফিসে কর্মীদের সঙ্গেও কেক কেটে জন্মদিন উদযাপন করেন। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়, পরিচালক সৌভিক কুন্ডু প্রমুখ।  

সম্প্রতি, সর্বভারতীয় স্তরে মুক্তি পেয়েছে জিতের নতুন ছবি ‘মানুষ’। তবে বক্স অফিসে ছবিটির ফলাফল নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।