ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

বিনোদন

কষ্ট-বেদনা হজম করে হাসিমুখে বিনোদন বিলাই: চঞ্চল

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
কষ্ট-বেদনা হজম করে হাসিমুখে বিনোদন বিলাই: চঞ্চল

আমাদের জীবনেও অনেক কষ্ট, বেদনা ও দুঃসময় যায়। যেটা নিজেরা নিজেরা হজম করি।

হজম করে আপনাদের সামনে হাসিমুখে বিনোদন বিলিয়ে বেড়াই। ’

আবেগপ্রবণ হয়ে কথাগুলো বলেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত চরকি অরিজিনাল ফিল্ম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। মুক্তির দিন সন্ধ্যায় রাজধানীর মহাখালীতে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির বিশেষ প্রদর্শনী হয়। এই আয়োজনে হাজির হয়েছিলেন চঞ্চল চৌধুরী। সিনেমাটি দেখার পর নিজের অনুভূতি জানান এই অভিনেতা। সেখানেই আবেগপ্রবণ হয়ে ‘বিনোদন বিলিয়ে বেড়াই’ বলে মন্তব্যটি করেন।

সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, এটা নুসরাত ইমরোজ তিশা ও ফরুকী ভাইয়ের জীবনের গল্প। আমরা যারা শো-বিজ মাধ্যমে কাজ করি আমাদের জীবনের গল্প অনেক কিছুকে ছাপিয়ে যেতে পারে, যে গল্পটা সাধারণ মানুষ জানে না। এই গল্পটা দেখতে দেখতে বহুবার আমার চোখ ভিজে গেছে। মনে হয়েছে এটা আমার নিজের গল্প। কারণ এটা বিশ্বাসের, সত্য গল্প, যেটি দর্শক দেখতে পারবে। অনেক সময় আমাদের জীবনের অনেক মুহূর্ত দর্শকদের প্রভাবিত করে। ভালো কিছু চিন্তা করার সুযোগ দেয়। সবকিছু মিলিয়ে আমি মনে করি সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি দর্শকদের কাছে ভালো লাগবে।

প্রসঙ্গত, সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি মা হওয়ার পর অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার প্রথম কাজ। রাইটার হিসেবেও তার প্রথম লেখা গল্প। একইসঙ্গে তার কন্যা ইলহামের প্রথম মিউজিক ভিডিওতে অভিনয়। এছাড়াও একজন ডিরেক্টর ফারুকীর প্রথম অভিনয় এতে।

ফারুকী ও তিশার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন ইরেশ যাকের, ডলি জহুর, ডিপজল, শরাফ আহমেদ জীবনসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
এনএটি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।