ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

টি-সিরিজের মিউজিক ভিডিওতে কাজী মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
টি-সিরিজের মিউজিক ভিডিওতে কাজী মিথিলা

ভারতের শীর্ষ সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। প্রতিষ্ঠানটির একটি মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন কাজী মিথিলা মুন।

এতে তার বিপরীতে ছিলেন মডেল মোহাম্মদ বিন সাদাফ। মিউজিক ভিডিওটি শিগগিরই প্রকাশ হবে বলে জানান কাজী মিথিলা।

চট্টগ্রামের মেয়ে কাজী মিথিলা মুন। ফ্যাশন ডিজাইন নিয়ে পড়েছেন ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। পড়াশোনার সুবাদে জড়িয়েছেন মডেলিংয়ের সঙ্গে। বর্তমানে একটি বিদেশি প্রতিষ্ঠানে কর্মরত আছেন ফ্যাশন ডিজাইনার হিসেবে।

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু এ তরুণীর। পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালো লাগে তার। জানিয়েছেন কাজী মিথিলা মুন নিজেই।

তার ভাষায়, শুরুটা মডেলিং দিয়ে। আমি যে কোম্পানিতে ছিলাম সেখান থেকে বিভিন্ন প্রোগ্রামে আমরা ফ্যাশন শো করতাম, তখন আমার মনে হলো আমার ডিজাইন করার ড্রেস অন্য মডেলরা পরে হাঁটছে, আমি কেন নয়। এভাবেই শুরু।

মডেলিং থেকে অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান এ সুন্দরী। এরই মধ্যে অভিনয় করেছন বেশ কয়েকটি নাটকে। যুক্ত আছেন একাধিক ধারাবাহিক নাটকেও। সম্প্রতি শুটিং করেছেন ‘স্মৃতির আল্পনা’ ও ‘মহা পন্ডিত’ শিরোনামের দুটি ধারাবাহিক নাটকে।

‘স্মৃতির আল্পনা’ নাটকে অহনা চরিত্রে দেখা যাবে তাকে। নিলয় আলমগীরের বিপরীতে অভিনয় করেছেন কাজী মিথিলা মুন। নাটকটি পরিচালনা করেছেন মুরাদ পারভেজ। অন্যদিকে ‘মহাপন্ডিত’ নাটকটি পরিচালনা করেছেন আলী সুজন। সাব্বির আহমেদের বিপরীতে অভিনয় করছেন তিনি।  

অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে কাজী মিথিলা বলেন, অভিনয় আমার ভালো লাগে। তবে সবচেয়ে বেশি কমফোর্ট মডেলিং, র‌্যাম্পে হাঁটার মধ্যে অন্যরকম একটা অনুভূতি আছে। সেটা ভাষায় প্রকাশ করতে পারব। অভিনয়ে থিতু হতে চাই কারণ অভিনয়ের প্রতিও ভালো লাগা আছে।

এরই মধ্যে আর্ন্তজাতিক কয়েকটি ফ্যাশন শোতেও অংশ নিয়েছেন কাজী মিথিলা মুন। যেগুলো অনুষ্ঠিত হয়েছে মুম্বাই ও কলকাতায়। আন্তর্জাতিক মঞ্চে দেশকে উপস্থাপন করা গর্বের বলেই মনে করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।