ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

বিনোদন

হাসপাতালে অন্তঃসত্ত্বা শুভশ্রী, আজই সুখবর দেবেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
হাসপাতালে অন্তঃসত্ত্বা শুভশ্রী, আজই সুখবর দেবেন? রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলি

হাসপাতালে ভর্তি করা হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে কলকাতার পার্ক স্ট্রিট সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আগেই জানিয়েছিলেন, সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। অবশেষে সেই মহেন্দ্রক্ষণ রাজ-শুভশ্রীর দরজায় কড়া নাড়ছে। এজন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে শুভশ্রীকে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, আজ অথবা শুক্রবার দ্বিতীয় সন্তানের মা হতে পারেন শুভশ্রী।

বৃহস্পতিবার সকালে শুভশ্রীর সঙ্গে তোলা সেলফি পোস্ট করে রাজ চক্রবর্তী লেখেন, ‘ভেরি গুড মর্নিং’। শুভশ্রীর ইনস্টাগ্রামে চোখ বোলালে দেখা গেল রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের আঙুল শুভশ্রীর বেবি বাম্পের দিকে! হাসপাতালের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে এই ছবি তুলেন তারা। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই দম্পতি।

টলিউড নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন এবং একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।