ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

২ বছর পর বিয়ের খবর জানালেন আঁচল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
২ বছর পর বিয়ের খবর জানালেন আঁচল

শোবিজে বহুদিনের গুঞ্জন, বিয়ে করে সংসার করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। এবার এই অভিনেত্রী নিজেই জানালেন দুই বছর আগেই বিয়ে করেছেন তিনি।

পাত্র উঠতি গায়ক সৈয়দ অমি।

জানা যায়, ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি কুমিল্লাতে বিয়ে সম্পন্ন হয় তাদের।

আঁচলের ভাষ্য, অমির বাড়ি হলো কুমিল্লায়। বিয়ের পরপরই আমার শাশুড়ি করোনাতে আক্রান্ত হয়ে মারা যান। শাশুড়ি মারা যাওয়াতে স্বাভাবিকভাবেই আমরা ভেঙে পড়ি। তাই বিয়ের খবরের ঘোষণা দেওয়া হয়নি। তবে দুই পরিবারের সদস্যদের নিয়েই ছোট পরিসরে আমাদের বিয়ের আয়োজন হয়েছিল।

তিনি জানান, সে বছরই তারা হানিমুনে গিয়েছিলে। ঘুরেছেন মালোয়েশিয়া ও সিঙ্গাপুর।

একটি মিউজিক্যাল ফিল্মে কাজের সুবাদে অমির সঙ্গে পরিচয় হয় বলে আগেই জানিয়েছিলেন আঁচল। ওই সময় তিনি বলেছিলেন, ‘ও জান রে’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে কাজ করতে গিয়ে আমাদের পরিচয় হয়। যেখানে নায়ক-নায়িকারূপে হাজির হয়েছিলাম দু’জন। এরপর থেকে আমাদের মাঝে ভালো লাগা থেকে প্রেম হয়। বিষয়টি দুই পরিবারই জানে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ে করবো।

তবে এরপর আর বিয়ের কথা প্রকাশ করেননি। বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন।  

২০১১ সালে ‘ভুল’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান আঁচল। তার অভিনীত ‘জটিল প্রেম’ সিনেমাটি দর্শকমহলে প্রশংসিত হয়। এরপর দেড় ডজন সিনেমায় কাজ করেছেন এ নায়িকা। জুটি বেঁধেছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে।  

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।