ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘লল জাতীয় কাজ করবেন না’, কাকে ইঙ্গিত করে লিখলেন রোশন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
‘লল জাতীয় কাজ করবেন না’, কাকে ইঙ্গিত করে লিখলেন রোশন?

নাম উল্লেখ না করে এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জিয়াউল রোশান। লল জাতীয় কাজ করবেন না বলে অনুরোধ করেছেন তিনি।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এ অভিনেতা লিখেছেন, ‘দুনিয়া এখন কত সহজ হয়ে গেছে। মন চাইলো বলে দিলাম। সবাই তার বিপক্ষে চলে গেল। আবার ক্ষমা চাইল, সবাই বলল যে সে ভুল বুঝতে পেরেছে ক্ষমা করে দিই। আবার আগের মতো ভালোবাসতে শুরু করলাম। প্লিজ লল জাতীয় কাজ করবেন না। ’

কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনদের ধারণা, ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশাকে নিয়ে এ পোস্ট দিয়েছেন রোশন।

কেননা,  ‘আত্মহত্যার চেষ্টা’র খবরে গেল কয়েকদিন ধরে আলোচনায় এই অভিনেত্রী। এ বিষয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের ওপর বেশ ক্ষুব্ধ হন তিনি। যারা ক্ষতি করেছেন সবার নাম ফাঁস করবেন বলেও হুঁশিয়ারি দেন।  

অভিনেত্রী মোবাইলফোনে সাংবাদিকদের  উড়িয়ে দেওয়ার হুমকিও দেন। পরে অবশ্য এ ধরনের আচরণের জন্য ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম তার ভেরিফায়েড আইডিতে এক পোস্ট করেন তিশা।

নেটিজেনদের বিশ্বাস, তিশাকে এ ধরনের আচরণ করা থেকে বিরত থাকতে উপদেশ দিয়েছেন রোশন।

প্রসঙ্গত, তরুণ প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনেতা জিয়াউল রোশন। এখন পর্যন্ত ‘অপারেশন সুন্দরবন’, ‘রক্ত’, ‘বেপরোয়া’নামের সিনেমায় অভিনয় করেছেন তিনি। প্রশংসাও কুড়িয়েছেন বেশ। অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘প্রেম পুরান’, ‘জামদানি’, ‘রিভেঞ্জ’ ও ‘করপোরেট’।  

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।