ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

গায়িকা লিজার গোপনে বিয়ে, পাত্র প্রবাসী ব্যবসায়ী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
গায়িকা লিজার গোপনে বিয়ে, পাত্র প্রবাসী ব্যবসায়ী! সানিয়া সুলতানা লিজা

গানের রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’র মাধ্যমে পরিচিতি পান সানিয়া সুলতানা লিজা। এবার গোপনে বিয়ে করেছেন এই গায়িকা।

পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকার।

তবে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই বলেননি এই গায়িকা। কিছু না বললেও লিজার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সবুজকে দেখা যায়। এমনকি লিজার হোয়াটসঅ্যাপের প্রোফাইল ছবিটিও এই সবুজ খন্দকারের সঙ্গে। ফেসবুকেও লিজা আর তার পরিবারের সদস্যদের সঙ্গে পোস্ট করা স্থিরচিত্রে সবুজ খন্দকারকে দেখা গেছে।

এ বিষয়ে জানা গেছে, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে সবুজের সঙ্গে পরিচয় হয় লিজার। সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তান রয়েছে। তারপরও একটা সময় লিজা ও সবুজ প্রেমের সম্পর্কে জড়ান। তাদের দুজনকে যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে।

এদিকে, বছরখানেক ধরে বাংলাদেশেও সবুজকে নিয়ে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে হাজির হন লিজা। বিনোদন অঙ্গনে লিজার ঘনিষ্ঠজনেরা লিজা ও সবুজের বিয়ের বিষয়টি অবগত। তবে লিজা যেহেতু আনুষ্ঠানিকভাবে কিছু বলছেন না, তাই তারাও এ নিয়ে মুখ খুলছেন না।

এর আগে ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ বাবলু নামের একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আক্‌দ হয় বলে শোনা যায়। যদিও লিজা গণমাধ্যমে বলেছিলেন, তাদের বাগদান হয়েছিল, ২০১৫ সালে তা ভেঙে যায়। কিন্তু পরে আর বিয়েটা করা হয়নি।  

এর দীর্ঘ সময় পরে ২০২২ সালে সংবাদমাধ্যমে লিজা বলেছিলেন, সব মানুষই জীবনে কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। আমি নতুন সম্পর্কে জড়িয়েছি। এটুকু বলতে পারি, আমাদের বিয়ের সবকিছু রেডি। এ বছরই বিয়ে করব। করোনার প্রাদুর্ভাব কমলে বিয়ের ঘোষণা দিতে পারব। শুধু বলি, সে গানের বাইরের জগতের মানুষ। তবে পরিচয় গানের সূত্রেই।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। বর্তমানে আরটিভির একটি গানের একটি রিয়েলিটি শোর বিচারকাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।