ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাগেরহাট-৩ আসন

আ. লীগের মনোনয়ন ফরম কিনলেন চিত্রনায়ক শাকিল খান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আ. লীগের মনোনয়ন ফরম কিনলেন চিত্রনায়ক শাকিল খান 

বাগেরহাট: বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসন থেকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়ক শাকিল খান।

শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৩টায় ঢাকায় আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় তার সঙ্গে রামপাল ও মোংলার আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে রোববার (১৯ নভেম্বর) দুপুরে শাকিল খান বলেন, আমি শতভাগ আশাবাদী, প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে নির্বাচনে অংশ নিতে চাই।

তিনি আরও বলেন, ছাত্রজীবন থেকেই আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করে আসছি। অভিনয়ের পাশাপাশি সব সময় জনসেবামূলক কাজ করে এসেছি। বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ গড়তে ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বিগত দিনেও আওয়ামী লীগের কর্মী হিসেবে সাধারণ মানুষের পাশে থেকেছি। রামপাল-মোংলার সাধারণ মানুষ আমাকে ভালোবাসে। আশা করি, দ্বাদশ নির্বাচনে নেত্রী আমাকে অংশ নেওয়ার সুযোগ দিয়ে মূল্যায়ন করবেন।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন শাকিল খান। তিনি বিগত দিনে বিভিন্ন সময় এলাকায় গণসংযোগ চালিয়ে আসছেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।