ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মঞ্চে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করতে যান রণবীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
মঞ্চে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করতে যান রণবীর!

ভারতের চণ্ডীগড়ের কনসার্টে ভরা মঞ্চে গিটার হাতে গান গাইছেন গায়ক অরিজিৎ সিং। দর্শকের উল্লাসে মুখরিত চারপাশ।

এর মাঝেই মঞ্চে পা রাখেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তাকে দেখে এগিয়ে যান অরিজিৎ।

ঠিক তখনই রণবীর কাছে এসে এ গায়কের পা ছুঁয়ে প্রণাম করতে যান। সঙ্গে সঙ্গে হাঁটু ভেঙে বসে রণবীরের হাত ধরে তাকে বুকে জড়িয়ে নেন অরিজিৎ।  

সামাজিকমাধ্যমে ভাইরাল এখন এই ভিডিও। যা দেখে রীতিমত এই দুই তারকাকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্তরা। শুধু তাই নয়, রণবীরের এই বিনয়ে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

একজন লেখেন, ‘আমাদের জেনারেশনের মধ্যে সেরা দুই সুপারস্টার। ’ আরেক ভক্ত লেখেন, ‘রণবীরকে দেখে বাকিদের শেখা উচিত, কীভাবে কণ্ঠশিল্পীদের সম্মান জানাতে হয়’। এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে সামাজিকমাধ্যমে।

সামনেই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। এদিন মঞ্চে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটির ‘সাতরঙা’ গানটি গেয়েছেন অরিজিৎ। যেটি প্রথমবারের মত মঞ্চে অরিজিৎ-এর কণ্ঠে শোনা গেছে। দর্শকদের সঙ্গে সেই বিরল মুহূর্তের সাক্ষী থাকলেন রণবীরও।

মূলত আয়োজিত কনসার্টে সিনেমার প্রচারের অংশ হিসেবে হাজির হয়েছিলেন রণবীর। তবে এদিন অরিজিতের কণ্ঠ দেওয়া রণবীরের ক্যারিয়ারের হিট বেশ কিছু গান গেয়ে মঞ্চ মাতান এই গায়ক। যেই তালিকায় রয়েছে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘কবীরা’ কিংবা ‘অ্যা দিল হ্যায় মুশকিল’র ‘চান্না মেরেয়া’ গানটি। এসময় অরিজিতের গানের সঙ্গে সঙ্গে নাচেও তাল মিলিয়েছেন রণবীর।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।