ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘চোরাবালি’ ছবির অ্যালবাম আসছে

ফাহিম ফয়সাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুন ২৪, ২০১২
‘চোরাবালি’ ছবির অ্যালবাম আসছে

ছোটপর্দার আলোচিত নির্মাতা রেদওয়ান রনির রচনা, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত প্রথম ছবি ‘চোরাবালি’। দেশের সময়ের সেরা অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার অটোগ্রাফখ্যাত নায়ক ইন্দ্রনীল অভিনীত এ ছবির গানের অডিও অ্যালবাম বের হচ্ছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ব্যানারে।



‘চোরবালি’ ছবির অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানটি ২৫ জুন, সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে। অডিও প্রকাশনা অনুষ্ঠানে চোরাবালি পরিবারকে উৎসাহ জানাতে উপস্থিত থাকবেন জাতীয় সংসদ সদস্য বরকত উল্যা বুলু, সঙ্গীত ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, আজাদ রহমান, চলচ্চিত্র ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম এবং প্রযোজক স্ক্রিন হাউজ এন্টারটেইনমেন্টের সালেহীন স্বপন।

শুটিং শেষে ‘চোরাবালি’ ছবিটি এখন আছে সম্পাদনা টেবিলে। ছবিতে জয়া আহসান একজন তরুণী সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এখানে তিনি রোমান্টিক ও অ্যাকশন এই দুই চরিত্রে অভিনয় করেন। আর আন্ডারওয়ার্ল্ডের দুর্ধর্ষ তরুণের ভূমিকায় আছেন ইন্দ্রনীল। ছবিতে আরও অভিনয় করেছেন সালেহীন স্বপন, পিয়া, ইরেশ যাকের, হিল্লোল, সাধু, সজিব, কিন্ডি রোলিং, সোহেল রানা, এ.টি.এম শামসুজ্জামান এবং শহীদুজ্জামান সেলিম।

স্যাটেলাইট টিভি চ্যানেল মাছরাঙা টেলিভিশন নিবেদিত রেদওয়ান রনির পরিচালনায় প্রথম ছবি ‘চোরাবালি’ মুক্তি পাবে আগামী রোজার ঈদে একযোগে দেশে ও দেশের বাইরে।

বাংলাদেশ সময় ১৮৪০, জুন ২৪, ২০১২
সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।