ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইডেনে খেলা দেখছেন শরিফুল রাজ, সঙ্গে মন্দিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
ইডেনে খেলা দেখছেন শরিফুল রাজ, সঙ্গে মন্দিরা শরিফুল রাজ-মন্দিরা চক্রবর্তী

কলকাতার ইডেন গার্ডেনসে শনিবার (২৮ অক্টোবর) চলছে বাংলাদেশ ও নেদারল্যান্ডসের মধ্যকার আইসিসি ২০২৩ বিশ্বকাপের ম্যাচ। এদিন গ্যালারিতে দেখা গেল চিত্রনায়ক শরিফুল রাজকে।

শুধু তিনিই নয়, তার সঙ্গে আছেন আরেক অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী।

মন্দিরা ফেসবুকে রাজের সঙ্গে বাংলাদেশের পতাকা হাতে স্টেডিয়ামে দাঁড়ানো একটি ছবি পোস্ট করেছেন। এসময় ছবির ক্যাপশনে অভিনেত্রী ‘কাজল রেখা’ বাংলাদেশ লিখে বিজয়ের চিহ্ন দিয়েছেন।

শিগগিরই শরিফুল রাজ ও মন্দিরাকে দেখা যাবে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজল রেখা’ চলচ্চিত্রে। আগামী বছরের ৯ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি। এ জন্য রাজ-মন্দিরা-সেলিমসহ আরও কয়েকজন সিনেমার প্রচারনার জন্য ভারত গেছেন।  

শুধু আজকের ম্যাচই নয়, ৩১ অক্টোবর পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের খেলা হবে একই মাঠে। সেই ম্যাচেও গ্যালারিতে উপস্থিত থাকবেন ‘কাজল রেখা’র নায়ক, নায়িকা ও কলাকুশলীরা।

ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর সব কাজ শেষ, চলছে সেন্সরে জমা দেওয়ার প্রস্তুতি। শরিফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তীর ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।