ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টাকা ছুড়লেন ভক্ত, গান থামিয়ে যা বললেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
টাকা ছুড়লেন ভক্ত, গান থামিয়ে যা বললেন আতিফ আসলাম

যুক্তরাষ্ট্রে এক কনসার্টে মঞ্চে পারফর্ম করতে গিয়ে ভক্তের কাণ্ডে গান থামিয়ে দেন গায়ক আতিফ আসলাম। একজন উৎসাহী ভক্ত তার ওপর হঠাৎ বৃষ্টির মতো টাকার বর্ষণ শুরু করেন।

তবে, গায়ক এতে মোটেও ক্ষুব্ধ হননি, বরং যে প্রতিক্রিয়া দেখিয়েছেন তাতে ইন্টারনেটে সবার মন জয় করেছেন তিনি।

ওই ভক্ত মঞ্চে টাকা ছিটানো শুরু করলে আতিফ আসলাম তাৎক্ষণিক গান বন্ধ করে দেন। এরপর সেই ভক্তকে মঞ্চে ডাকেন। তাকে লক্ষ্য করে আতিফ আসলাম বলেন, বন্ধু, এই টাকাটা দান কর, আমার দিকে ছুড়ো না, এটা টাকার অসম্মান।

ফাইজি নামে এক এক্স (টুইটারের বর্তমান ভার্সন) ব্যবহারকারী সেই ঘটনার ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে লেখেন, ‘বন্ধু আমার, এই টাকাটা দান করো, আমার দিকে ছুড়ে ফেলো না, এটা শুধু টাকার অসম্মান। ’ কত শান্তভাবে তিনি অনুরোধ করলেন এবং জাহিল (মূর্খ) পাকিস্তানিদের বার্তা দিলেন। এই জাহিলরাই এটাকে সংস্কৃতিতে পরিণত করেছে। তিনি একমাত্র অবিসংবাদিত পাকিস্তানি তারকা যাকে আপনার প্রশংসা করতেই হবে।

ভিডিওটিতে বহু নেটিজেন মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, ‘একজন সত্যিকারের ভদ্রলোক। মানুষকে বিরক্ত না করে কীভাবে শিক্ষা দিতে হয় তা জানেন। ’

আরেকজন লেখেন, ‘ঠিকই আছে। টাকা ছুড়ে দেওয়া এবং বিয়ের সময় বিশেষ করে বরাত ও গীতের নাচে টাকা ছিটানো- এগুলো টাকার অপমান। ’

এছাড়াও মন্তব্যকারী প্রায় সবাই আতিফ আসলামের ভূয়সী প্রশংসা করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।