ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দ্য গার্লফ্রেন্ড’র প্রথম ঝলক

পানিতে ডুবে যাচ্ছেন রাশমিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
পানিতে ডুবে যাচ্ছেন রাশমিকা! রাশমিকা মান্দানা

বর্তমান সময়ে ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম আলোচিত ও ব্যস্ত অভিনেত্রী রাশমিকা মান্দানা। এই অভিনেত্রী ব্যস্ত নতুন সিনেমা ‘দ্য গার্লফ্রেন্ড’র কাজ নিয়ে।

রাহুল রবীন্দ্রন নির্মিত সিনেমাটি হতে যাচ্ছে সাইকোলজিক্যাল-থ্রিলার-হরর-ক্রাইম ঘরানার।

প্রকাশ্যে আসা ‘ঘোষণা টিজার’ সামনে আসার পর এমনটিই মনে করা হচ্ছে। শুধু তাই নয়, নেপথ্য কণ্ঠ শুনে মনে করা হচ্ছে এমন এক ব্যক্তির গল্প বলবে এই সিনেমা যে শুধুমাত্র তার প্রেমিকাকেই চায় এবং আর কিছুই তার কাছে জরুরি নয়।

ভিডিওতে কোনও ব্যক্তিকে দেখতে পাওয়া যাচ্ছে না কিন্তু শোনা যাচ্ছে এক কণ্ঠ। তেলুগু ভাষায় তাকে বলতে শোনা যাচ্ছে, আমি ওকে এতটা ভালোবাসি যে ওর পরিবার বা বন্ধু কাউকেই আর প্রয়োজন নেই... ওর শুধু আমাকেই প্রয়োজন। আমি ওকে ২৪ ঘণ্টা আমার সঙ্গে চাই, শুধু আমার সঙ্গেই। কিন্তু ওকে আমার প্রেমিকা বলা বা আমার নিজের বলা অন্য উচ্চতার।

ভিডিওতে এই নেপথ্য কণ্ঠ শুনে যে কারও মনে হবে যে চরিত্রটি একদম নিছক স্টকার ধরনের। এই সংলাপের শেষের দিকেই দেখা যায়, পানির তলায় রাশমিকা মান্দানা। প্রথমে মুখে হালকা হাসি থাকলেও তারপর নিঃশ্বাসে সমস্যা শুরু হয় এবং ধীরে ধীরে চোখ দুটি বিবর্ণ হয়ে যায়।

ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক রাহুল রবীন্দ্রন সিনেমার নাম ঘোষণা করেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। তিনি লেখেন, এই হল আমার আগামী পরিচালনার ঘোষণা ঝলক। বিশ্বের কাছে কৃতজ্ঞ আমার নতুন সিনেমার কাজ শুরু করতে পারছি বলে: পজিটিভ এনার্জির উৎস রাশমিকা মান্দানার সঙ্গে শুটিং শুরুর তর সইছে না।

‘দ্য গার্লফ্রেন্ড’র ঝলক শেয়ার করেছেন রাশমিকা মান্দানা। এই নায়িকা লেখেন, এই গোটা পৃথিবী একাধিক প্রেম কাহিনিতে পরিপূর্ণ। কিন্তু এমন কিছু প্রেমের গল্প আছে যা কেউ কখনও না শুনেছে, না দেখেছে এবং ‘দ্য গার্লফ্রেন্ড’ তেমনই একটি গল্প।

‘দ্য গার্লফ্রেন্ড’র গল্প বা প্রেক্ষাপট বা কোনও ধরনের তথ্য প্রকাশ্যে আনা হয়নি। সবই এখনও গোপনে থাকলেও শুটিং শুরু হয়েছে ইতোমধ্যেই। ২০২৪ সালেই সিনেমাটির মুক্তি, তবে কোনও সময় নির্ধারণ করা হয়নি।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।