ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অনির্বাণের ঢাকের তালে নাচলেন জয়া আহসান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
অনির্বাণের ঢাকের তালে নাচলেন জয়া আহসান!

শারদীয় দুর্গাপূজার আমেজে পশ্চিমবঙ্গে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত সিনেমা ‘দশম অবতার’। বর্তমানে সিনেমার প্রচারণায় কলকাতায় ব্যস্ত আছেন জয়া।

তারই অংশ হিসেবে বুধবার একটি মণ্ডপে গিয়েছিল টিম ‘দশম অবতার’। যেখানে জমিয়ে নাচলেন জয়া আহসান। আর ঢাক বাজাতে দেখা গেল অনির্বাণ ভট্টাচার্য ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

সংবাদমাধ্যম নিউজ১৮ বাংলার বরাতে প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যেখানে দেখা যায়, মণ্ডপে সদলবলে হাজির হয়েছেন সৃজিত মুখার্জি। তার সঙ্গে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য। এক ফাঁকে পূজার আমেজে মেতে ওঠেন তারা। ঢাক বাজাতে দেখা যায় প্রসেনজিৎ-অনির্বাণকে। তারই তালে তালে নাচেন জয়া আহসান। সঙ্গে ছিলেন অন্যান্যরাও।

উল্লেখ্য, ‘২২শে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’র সিক্যুয়াল ‘দশম অবতার’। অভিনয় আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত ও জয়া আহসান। এরই মধ্যে পশ্চিমবাংলার প্রথম কপ ইউনিভার্সের এই সিনেমা মুক্তির আগেই রীতিমতো রেকর্ড গড়েছে।

সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রিতে ছাপিয়ে গেছে অতীতের রেকর্ড। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ জানিয়েছে, মুক্তির আগে সিনেমাটির ৩০ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যা টলিউডের ক্ষেত্রে সর্বোচ্চ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।