ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিপদ না এলে আসল মানুষ চেনা যায় না: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
বিপদ না এলে আসল মানুষ চেনা যায় না: পরীমণি পরীমণি

বিয়ে-বিচ্ছেদ, সংসার-সন্তান, ব্যক্তিগত জীবনের নানা টানাপোড়েন কাটিয়ে চিরচেনা আঙিনা শুটিংয়ে ফিরেছেন পরীমণি। গেল ৮ অক্টোবর ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

সিনেমাটির কাজ একটানা শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা থাকলেও পাঁচ দিনের মাথায় জ্বর নিয়ে পরীমণির ভর্তি হতে হয় হাসপাতালে। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। বিভিন্ন সময় তার এই অসুস্থতা আসল শুভাকাঙ্ক্ষী এবং কাছের মানুষ চিনতে সহায়তা করেছে বলে সামাজিকমাধ্যম ফেসবুকে লেখেন পরীমণি।

ঢাকাই সিনেমার এই নায়িকা লেখেন, সুস্থ থাকার মতো বড় নেয়ামত আর কিছু নাই সত্যিই! তবে মাঝে মধ্যে ছোট খাটো অসুখ বা বিপদ না এলে জীবনের আসল শুভাকাঙ্ক্ষী বা কাছের মানুষ চিনতে পারবেন না। একটা সময় অনেকের মতো আমারো মনে হইতো কারোর কাছে আমার কোনো এক্সপেক্টেশন নাই বা সেটা রাখার দরকারো নাই। ‘এক্সপেক্টেশন যত কম জীবন তত সুন্দর’ বিশ্বাস করেন এই কথাটা একটা বেহুদা কথা। আপনার আত্মীয় স্বজনদের আপনি নিশ্চয়ই আপনার খারাপ সময়ে পাশে চাইবেন। অন্তত কেমন আছো জিজ্ঞেস করুক এতটুকুই অনেক কিছু মিন করে কখনো কখনো জীবনে।  

পরীমণি সেলফিস না উল্লেখ করে বলেন, আমি মোটেও সেলফিস ধরনের মানুষ না। তবে গত দুই এক বছর যাবত আমি ‘যে যেমন আমি তেমন’ লোক হওয়ার চেষ্টা করতেছি। এই চেষ্টায় এবারের দৌড়টা বেশ লম্বাই হলো বলা যায়। জীবনে আজাইরা, ফাও এবং সুবিধাবাদীদের যত ঝেড়ে ফেলা যায় জীবন কেবল মাত্র তখনই সুন্দর। আমি আমার স্টাফদের যত্ন, ভালোবাসা, আন্তরিকতার কাছে ঋনী। এরাই আমার পরিবার। এন্টিবায়োটিকটা ভালোই কাজ করছে মনে হচ্ছে! 

একমাত্র সন্তানকে বুকে জড়িয়ে দুটি ছবি শেয়ার করে তিনি বলেন, যাই হোক- মা-পুতের এই ছবি দুইটা কেমন একটা শান্তি শান্তি দেয় না চোখে?

‘ডোডোর গল্প’ সিনেমাটির ১৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ঢাকার বাইরে শুটিং হওয়ার কথা ছিল পরীমণিসহ অন্য শিল্পীদের। কিন্তু নায়িকার অসুস্থতার কারণে শুটিং বাতিল করতে হয়েছে। বর্তমানে অন্য শিল্পীদের নিয়ে সিনেমাটির দৃশ্যধারণ হচ্ছে বলে জানিয়েছেন এর নির্মাতা রেজা ঘটক।

তিনি বলেন, পরীমণি  সুস্থ হলেই তার অংশের শুটিং করব। আপাতত অন্যদের শুটিং চালিয়ে নেব। আগে পরীমণির সুস্থ হওয়া জরুরি। তিনি সুস্থ বোধ করলেই তাকে নিয়ে ফের শুটিং শুরু করব। দ্রুত পরীমণির সুস্থতা কামনা করছি।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন পরীমণি। ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।