ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারও হাসপাতালে ভর্তি পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
আবারও হাসপাতালে ভর্তি পরীমণি

জ্বর নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। বৃহস্পতিবার (১২ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করে বিষয়টি জানিয়েছেন এই চিত্রতারকা।

ভিডিওতে দেখা গেছে, ছেলে রাজ্যের সঙ্গে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন পরীমণি। এ সময় রাজ্য অসুস্থ মায়ের হাতে দেওয়া ক্যানোলাতে ফুঁ দিয়ে মাকে সুস্থ করার চেষ্টা করে। এছাড়া একপর্যায়ে ছেলে রাজ্যকে ঘুমানোর জন্য ‘খোকা ঘুমাল, পাড়া জুড়াল, বর্গী এলো দেশে’ ছড়া আবৃত্তি করে শোনান পরীমণি।

ভিডিওর ক্যাপশনে ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই নায়িকা লেখেন, আমার জীবনের শান্তি! বাজান আমি তোমাকে পেয়ে ধন্য! আলহামদুলিল্লাহ। হঠাৎ জ্বর নিয়ে হসপিটালে ভর্তি হতে হলো। দোয়া করবেন।

এর আগে, চলতি বছরের মে মাসে ১০৩ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পরীমণি। এরপর গেল আগস্ট মাসেও একই রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল এই অভিনেত্রীকে।  

বর্তমানে ‘ডোডোর গল্প- Story of Dodo’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন পরীমণি। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। এতে পরীমণির বিপরীতে আছেন সাইমন সাদিক।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।