ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হৃতিকের সঙ্গে হাত মেলাচ্ছেন ‘পাঠান’ ও ‘টাইগার’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
হৃতিকের সঙ্গে হাত মেলাচ্ছেন ‘পাঠান’ ও ‘টাইগার’! হৃতিক রোশন, শাহরুখ খান ও সালমান খান

বলউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশনে ‘ওয়ার ২’ সিনেমায় বড় চমক দিতে চলেছে যশরাজ ফিল্মস। বলিউড সূত্রের খবর, সিনেমাটিতে দুষ্টের দমনে হৃতিকের সঙ্গে হাত মেলাবেন ‘পাঠান’ শাহরুখ এবং ‘টাইগার’ সালমান।

সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘ওয়ার ২’ সিনেমায় খলনায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা জুনিয়ার এনটিআরকে। তাকে জব্দ করার জন্য় নাকি হৃতিকের সঙ্গে জুটি বেঁধে অ্য়াকশন করবেন শাহরুখ খান ও সালমান খান। এই খবর ছড়িয়ে পড়লেও, এই বিষয়ে মুখ খোলেননি প্রযোজক আদিত্য় চোপড়া।

পরিচালক সিদ্বার্থ আনন্দের ‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েল বানাতে চলেছেন অয়ন মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, অয়নের কথাতেই নাকি সিনেমাটিতে অভিনয় করতে রাজি হয়েছেন জুনিয়ার এনটিআর।

‘আরআরআর’ সিনেমার সাফল্যের পর থেকেই বলিউডের নজরে রয়েছেন নন্দমুরি তারক রামা রাও জুনিয়র ওরফে এনটিআর জুনিয়র। ভালো হিন্দিও বলতে পারেন তিনি। এমন তারকাকেই ‘ওয়ার ২’ সিনেমার জন্য বেছে নেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, এবার হৃতিক ও এনটিআরের দ্বৈরথ দেখা যাবে ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে। শোনা যাচ্ছে, ২০২৫ সালে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।