ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাজকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
রাজকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি: পরীমণি

অবশেষে ডির্ভোস প্রসঙ্গে নিজের অবস্থান পরিষ্কার করলেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। দাম্পত্য কলহের কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হয়েছেন শরিফুল রাজ ও পরীমণি।

 

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে স্বামী রাজকে ডিভোর্স দেওয়ার কথা স্বীকার করেছেন পরী।  

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে অকপটে জানিয়েছেন এই নায়িকা।  

সামাজিক যোগাযোগমাধ্যমে পুরোনো একটি স্ট্যাটাসের কথা মনে করিয়ে দিয়ে তিনি জানিয়েছেন, নিয়ম মেনেই স্বামীকে ডির্ভোস লেটার পাঠিয়েছেন।  

পাঠকদের সুবিধার জন্য পরীমণির পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

‘নিশ্চয়ই এই স্ট্যাটাস-এর কথা মনে আছে অনেকেরই! সেবারও রাজ পাঁচ দিনের মাথায় বাসায় ফিরে আমার ফেসবুক থেকে এটা ডিলেট করে দিয়েছিল। তারপর এসব ঘটনা সে পুনরাবৃত্তি করেছে বার বার। স্যরি বলা, না খেয়ে থাকা, পা ধরে মাফ করে দাও আর হবে হবে না, এমনকি সুইসাইড-এর মতো হুমকিতেও ব্ল্যাকমেইলের শিকার হতে হয়েছে আমাকে! একই রকম ভুলের ক্ষমা কত বার করা যায় আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম।  

‘কিন্তু সে কখনোই এই সম্পর্কটাকে ওউন করেনি। সবার সামনে আমার বউ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ংকর মানুষ একজন। যে কিনা এই সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেল প্রতিনিয়ত! আমি এমন ভয়ংকর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি। সেও সুযোগ পেত কারণ আইনগতভাবে তার সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি। এসবে বারবার আমি অসম্মানিত হয়েছি আপনাদের কাছেও। আমাকে ক্ষমা করবেন। ’

এরপর পরীমণি লেখেন, ‘আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিক ওয়েতে। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেওয়া। না হয় আমার সঙ্গে যে অন্যায়গুলো করেছে তাতে তার জেল হওয়ার কথা। ’ 

বিশেষ দ্রষ্টব্যে পরীমণি লিখেছেন, ‘আমার ছেলের যাবতীয় খরচ, মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব আমি বহন করব। এতদিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ান শিপ এখন তার মায়ের। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন। ধন্যবাদ। ’

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়েই ২০২১ সালে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। পরে তারা একই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।