ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

নারী আসক্তিসহ রাজের বিষয়ে যা বললেন পরীর আইনজীবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
নারী আসক্তিসহ রাজের বিষয়ে যা বললেন পরীর আইনজীবী শরিফুল রাজ-পরীমণি ও আইনজীবী মো. শাহীনুজ্জামান

দাম্পত্য কলহের কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হয়েছেন শরিফুল রাজ ও পরীমণি। এবার স্বামী শরীফুল রাজকে ডিভোর্স দিয়েছেন পরী।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরী। রাজের আচরণে অতিষ্ঠ হয়েই তাকে ডিভোর্স দিয়েছেন পরী, এমনটাই জানিয়েছেন পরীমণির আইনজীবী মো. শাহীনুজ্জামান।

বুধবার (২০ সেপ্টেম্বর) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

পরীমণির আইনজীবী আরও বলেন, নারী আসক্তি রয়েছে রাজের। হাতে নাতে ধরাও পড়েছেন তিনি কয়েকবার। এসব আচরণে অতিষ্ঠ হয়ে ডিভোর্স ফাইল করেছেন পরীমণি। মুসলিম আইন অনুযায়ী তিন মাস পর কার্যকর হয়ে যাবে ডিভোর্স বলে জানান তিনি।

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়েই ২০২১ সালে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরীফুল রাজ। পরে তারা একই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসে। এরপর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। তারপর থেকেই আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। সম্পর্কটা এখন গড়ালো বিচ্ছেদের পথেই।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।