ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পরীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন রাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
পরীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন রাজ শরিফুল রাজ-পরীমণি

খাদের কিনারে থাকা শরিফুল রাজ ও পরীমণির সংসার অবশেষে ভেঙেই গেল। গত ১৮ সেপ্টেম্বর দেশের আলোচিত নায়িকা পরীমণি তার স্বামী অভিনেতা শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে নায়িকার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

অনেকদিন ধরেই তাদের দাম্পত্যে টানাপোড়েন চলছিল। অবশেষে ভেঙেই গেল দুই তারকার সংসার। তবে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন পরীমণি। আর রাজ জানালেন তিনি কিছুই জানেন না।

পরীর ডিভোর্স লেটারের বিষয়ে শরিফুল রাজের ভাষ্য, তাই নাকি? ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।  

উল্লেখ্য, ২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম হয়। পরে তারা একই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

গেল মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসে। এরপর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। তারপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা; সম্পর্কটা বিচ্ছেদের পথেই। অবশেষে সেই জল্পনাই সত্য হলো।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।