ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

হাসপাতালে ভর্তি অভিনেত্রী সাবিলা নূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
হাসপাতালে ভর্তি অভিনেত্রী সাবিলা নূর সাবিলা নূর

রাজধানীর একটি হাসপাতালে ভর্তি ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সাবিলা নিজেই ফেসবুক আইডিতে হাতে ক্যানুলা লাগানো হাসপাতালের একটি ছবি প্রকাশ করেন।

ভালোবাসার ইমোজি দিয়ে ক্যাপশনে লেখেন, আমাকে কিছুক্ষণ তোমাদের হৃদয়ে রাখো। শেষে হ্যাশট্যাগে ‘ডেঙ্গু’ লিখেছেন এই অভিনেত্রী।

সাবিলার স্বামী নেহাল বলেন, কয়েকদিন ধরেই জ্বর সাবিলার। ৯ সেপ্টেম্বর বিকেলে জ্বর আসে। রাতেই ১০৩ থেকে ১০৪ ডিগ্রির মধ্যে ছিল জ্বর। সাবিলাকে হাসপাতালে ভর্তি করিয়েছি। রক্ত পরীক্ষার পর ডেঙ্গু নেগেটিভ। কিন্তু রক্তের অন্যান্য পরীক্ষায় ডেঙ্গুর লক্ষণ আছে। প্রথমে তো প্লাটিলেট ১ লাখ ২০ হাজারে নেমে এসেছিল। প্রেসারও কমে গিয়েছিল। পুরো শরীরে প্রচণ্ড ব্যথা ছিল, এখনো কিছুটা আছে।

নেহাল আরও বলেন, এখন জ্বর কমেছে। আগের চেয়ে এখন একটু ভালো। তবে রক্তের অন্যান্য পরীক্ষায় ডেঙ্গুর যে লক্ষণ আছে, এ জন্য তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নেহাল আরও জানিয়েছেন, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) একজন বিশেষজ্ঞ চিকিৎসক দেখবেস। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে হাসপাতাল ছাড়তে পারবেন তারা।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।