ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মানহানি মামলার হুমকি দিলেন নায়িকা বর্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
মানহানি মামলার হুমকি দিলেন নায়িকা বর্ষা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনবরত ট্রলের শিকার হচ্ছেন অভিনেত্রী বর্ষা।

একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে গিয়ে কয়েকটি ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করার পর থেকেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন ‘দিন-দ্যা ডে’ খ্যাত নায়িকা।

 

তার উচ্চারণ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল শুরু হয়। শুধু তাই নয়, বর্ষার ওই সাক্ষাৎকারের বিভিন্ন অংশ কেটে বানানো হচ্ছে বিভিন্ন রকমের হাস্যরসপূর্ণ কনটেন্ট।  

এমন পরিস্থিতিতে প্রচণ্ড ক্ষেপেছেন বর্ষা। মানহানি মামলার হুমকি দিয়েছেন অনন্ত জলিলপত্নী।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে দেওয়া এক স্ট্যাটাসে এই হুমকি দেন তিনি।

এই চিত্রনায়িকা লিখেছেন, ‘আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা কোনো ইন্টারভিউ থেকে কোনো কিছু কেটে কোনো পেজে আমি আমার কথা মিলিয়ে বা কোনো নেতিবাচক পোস্ট দেখি, তাহলে আমি সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। এটা নিয়ে অলরেডি আমার ল ইয়ার কাজ করছে। ইতোমধ্যে বেশ কয়েকটা পেজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। ’

কন্টেন্ট ক্রিয়েটরদের উপদেশও দিয়েছেন বর্ষা। তিনি লিখেছেন, ‘আয় করা উচিত হালাল উপায়ে, কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়। ’

বর্ষাকে সর্বশেষ দেখা গেছে ‘কিল হিম’ সিনেমায়। বরাবরের মতো এই ছবিতেও তিনি অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন। আগামীতে তাদের দুজনকে দেখা যাবে ‘নেত্রী-দ্য লিডার’ ছবিতে। সেই ছবিতেও তার নায়ক হিসেবে রয়েছেন স্বামী অনন্ত।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর  ৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।