ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

সংসদ নির্বাচনে অংশ নেবেন মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
সংসদ নির্বাচনে অংশ নেবেন মাহি

অভিনয়ের চেয়ে রাজনীতির মাঠেই বেশি সক্রিয় ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের পদে দায়িত্ব পালন করছেন তিনি।

দলীয় অনুষ্ঠানেও নিয়মিত অংশ নিচ্ছেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ২০ আগস্ট পর্যন্ত গাজীপুরের বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছেন মাহি। এরপর ছুটে যান রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের বেশ কয়েকটি স্থানে।

‘অগ্নিকন্যা’খ্যাত এই অভিনেত্রী জানান, লক্ষ্য জাতীয় সংসদ নির্বাচন। আসছে জাতীয় নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করবেন তিনি।

মাহি বলেন, আমি নিয়মিতই দলীয় কাজগুলো চালিয়ে যাচ্ছি। ইচ্ছে আছে জনগণের প্রতিনিধি হিসেবে সংসদে যাওয়ার। মানুষের জন্য এর আগেও কাজ করেছি। তবে এখন দলীয় ব্যানারে মানুষের জন্য কাজ করছি। আমার এলাকা চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন কিনব।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন মাহি। শুধু তাই নয়, আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন এই চিত্রনায়িকা। কিন্তু তাকে সেসময় মনোনয়ন দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।