ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

সেপ্টেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন রাঘব-পরিণীতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সেপ্টেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন রাঘব-পরিণীতি! পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা

চলতি বছরের মে মাসে বাগদান সেরেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। এরপর থেকে সবার জানার আগ্রহ বিয়ে কবে? এ নিয়ে এখনও মুখ খুলেননি তারা।

তবে বলিউডে জোর গুঞ্জন, সেপ্টেম্বর মাসেই তরুণ রাজনীতিবিদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল।

মুম্বাইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরাঁয় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই তাদের প্রেমের খবর প্রকাশ্যে আসে।

শোনা যায়, অনেক আগে থেকে বন্ধুত্ব রাঘব ও পরিণীতির। দু’জনে একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্সে। সেখানকার বন্ধু-সহপাঠীদের ভাষ্য অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাদের পরস্পরকে কাছে টেনেছিল।

ইমতিয়াজ আলি পরিচালিত ‘চমকিলা’ সিনেমার সেটেই দু’জনের মন দেওয়া-নেওয়া হয়। গেল ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে বাগদান পর্ব সম্পন্ন হয় তাদের। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

আংটিবদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন পরিণীতি-রাঘব। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি।

শোনা যাচ্ছে, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’-এই নাকি তাদের বিয়ের আসর সেজে উঠবে। আর তা হবে সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ। সূত্রের খবর মানলে, সেদিনই রাঘব-পরিণীতির চারহাত এক হতে চলেছে।

পরিণীতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। ২০২২ সালের ১১ নভেম্বর মুক্তি পায় এটি। আপাতত এই অভিনেত্রীর ব্যস্ততা ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ সিনেমার কাজ নিয়ে। এতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।