ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের আগেই দ্বিতীয় সন্তানের মা হলেন রিহানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
বিয়ের আগেই দ্বিতীয় সন্তানের মা হলেন রিহানা রিহানা

আবারও মা হলেন জনপ্রিয় মার্কিন পপতারকা রিহানা। কয়েকদিন আগে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন গায়িকা।

সন্তানের জন্মের সময় রিহানার পাশে ছিলেন প্রেমিক ও জনপ্রিয় র‌্যাপার এসাপ রকি।

সূত্রের খবর সন্তান ও রিয়ানা দুজনেই সুস্থ রয়েছেন। তবে মা হওয়ার খবর এখনও নিজে থেকে শেয়ার করেননি এই পপতারকা।

দীর্ঘ দিনের বন্ধু এসাপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জনপ্রিয় রিহানা। ২০২২ সালে একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন এই গায়িকা। এ জুটির এটি প্রথম সন্তান। এবার তাদের পরিবারে যুক্ত হলো কন্যা সন্তান।

গুঞ্জনে রয়েছে, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই এসাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চেয়েছিলেন রিহানা। নিজের জন্মস্থান বার্বাডোজে রকির সঙ্গে বিয়ে করতে চান পপ তারকা। চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরেই নাকি বার্বাডোজে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ছিল এই যুগলের। তবে তার আগেই সন্তানের জন্ম হওয়ায় হয়তো বিয়ের অনুষ্ঠান পিছিয়ে যেতে পারে।

এক যুগেরও বেশি সময় ধরে রিহানা ও এসাপ রকি বন্ধু। শুরুতে তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক ছিল না। ২০১৩ সালে তারা দু’জন সম্পর্কে জড়ান।

২০২০ সালে রিহানা ও এসাপকে একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়। এরপর রিহানার দেশ বারবেডোসে ছুটি কাটাতে দেখা যায় তাদের। তখন থেকেই তাদের সম্পর্কের বিষয়টি সামনে আসে। ২০২১ সালে সম্পর্কের বিষয়টি স্বীকার করেন রিহানা।  

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।