ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় নামার আগে ভাড়া করা লোক খবর দেব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
‘যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় নামার আগে ভাড়া করা লোক খবর দেব’ রবি চৌধুরী

সম্প্রতিক সময়ে শোবিজের দু’একজন তারকারা বিদেশ থেকে দেশে ফিরলে বিমানবন্দরে ভক্ত-অনুরাগীদের ভিড় দেখা যায়। সেইসঙ্গে হাজির হন গণমাধ্যমকর্মীরাও।

বিষয়টিকে ভিন্নভাবে দেখছেন এক সময়ের জনপ্রিয় গায়ক রবি চৌধুরী।

তিনি মনে করছেন, ভাড়া করে লোক এনে কিছু তারকা নিজেদের ঢোল নিজেরাই পেটাচ্ছেন।

তাদের ব্যঙ্গ করে এই সংগীতশিল্পী বললেন, তিনিও এবার বিমানবন্দরে নামার আগে লোক ভাড়া করবেন ও সংবাদকর্মী, ইউটিউবারদের খবর দেবেন। সামাজিকমাধ্যমে এমন মন্তব্য করেন রবি চৌধুরী।

নিজের ফেসবুকে রবি চৌধুরী লেখেন, আরও একমাস থাকব যুক্তরাষ্ট্রে। ভাবছি ঢাকায় ল্যান্ডিং করার আগে কিছু সাংবাদিক বন্ধু এবং কিছু ইউটিউবারকে খবর দেব, আর কিছু ভাড়া করা লোক। কেমন হবে ব্যাপারটা জানতে পারি? ক্যারিয়ারের ৩৫ বছর চলছে, করিনি কখনো। এখন দেখলাম নিজের ঢোল নিজে পিটায় কিছু কিছু সেলিব্রেটি। এসব আমরা বুঝি, মানুষ এত বোকা না।

এদিকে, বৃহস্পতিবার (১০ আগস্ট) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শাকিব খান। বিমানবন্দরে নামতেই সাংবাদিক ও অনুরাগীরা ঘিরে ধরেন তাকে। এর আগে জায়েদ খান দেশে ফেরার পরও এমন দৃশ্য দেখা গিয়েছিল।

এদিকে, রবি চৌধুরী নিজের পোস্টে কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনদেন মন্তব্য ইঙ্গিত রয়েছে- তাদেরকে নিয়েই এমন পোস্ট করেছেন তিনি। তবে এ বিষয়ে পোস্টে খোলাসা করেননি গায়ক।

নব্বই দশকে দেশের জনপ্রিয় সংগীতশিল্পীদের একজন ছিলেন রবি চৌধুরী। বেতার, টেলিভিশন, চলচ্চিত্র- সর্বত্রই তার ছিল সরব বিচরণ। বর্তমানেও সংগীতাঙ্গনে কাজ করলেও সেটা অনিয়মিত।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।