ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইনজীবী হয়ে পর্দায় আসছেন নিশো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
আইনজীবী হয়ে পর্দায় আসছেন নিশো আফরান নিশো

‘কাইজার’ সিরিজ দিয়ে প্রথমবারের ওটিটি প্লাটফর্ম হইচইয়ে নাম লিখিয়েছিলেন আফরান নিশো। প্রথম সিরিজেই নাম ভূমিকায় বাজিমাত করেছিলেন তিনি।

আর গেল ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’।

মুক্তির পর থেকে সাড়া ফেলেছে রায়হান রাফী পরিচালিত সিনেমাটি। সেই আলোচনার মধ্যেই নিশো ভক্তদের জন্য নয়া সুখবর হাজির। ‘সাড়ে ষোল’ নামের হইচইয়ের নতুন একটি ওয়েব সিরিজে হাজির হতে যাচ্ছেন এই তারকা অভিনেতা।

মিস্ট্রি-সাসপেন্স-থ্রিলার সিরিজটি আগামী ১৭ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে। এতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন নিশো, তার চরিত্রের নাম রেজা। যেটি পরিচালনা করেছেন ইয়াসির আল হক।

রোববার (১৬ জুলাই) বিকেলে আফরান নিশোর এই ওয়েব সিরিজটির লুক প্রকাশ করে হইচই কর্তৃপক্ষ। এরপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে হইচই জানায়, নিশোর সাবলীল অভিনয় এই সিরিজটিকে বিনোদন জগতে একটি সম্পূর্ণ নতুন মাত্রা যোগ করতে পারে।

জানা যায়, এতে স্বনামধন্য এক রিয়েল এস্টেট কোম্পানির পক্ষে হাইপ্রোফাইল মামলা লড়ার আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। গল্পে আইনজীবী রেজার গল্প বলা হয়েছে। তার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কেসটির শুনানিতে যাবার আগের রাতে জীবন একটি জটিল মোড় নেয়।

আফরান নিশো বলেন, রেজা অত্যন্ত বুদ্ধিমান এবং সফল আইনজীবী, পাশাপাশি সে খুবই চতুর কিন্তু একজন ফ্যামিলি ম্যান। এটি এমন একটি চরিত্র যা আমাকে খুব আকর্ষণ করেছে এবং আমাকে রেজা হিসাবে দেখার পর দর্শকদের কী প্রতিক্রিয়া হয় তা জানার জন্য আমি অপেক্ষা করছি।

নিশো আরও বলেন, ইয়াসির খুব তরুণ, প্রতিভাবান এবং প্রতিশ্রুতিবান একজন পরিচালক। প্রচুর সম্ভাবনা নিয়ে তার সে পরিচালনার ক্যারিয়ার শুরু করছে। ইয়াসির খুবই দক্ষ এবং কাজের প্রতি খুবই নিবেদিত প্রাণ। আসলে পুরো ‘সাড়ে ষোল’ টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত এবং এই কাজের জন্য তাদেরকে আমি শুভ কামনা জানাই।

ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’র পরিচালক ইয়াসির আল হক বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ। আসলে কোন শব্দই আমার এই উত্তেজনা সঠিকভাবে প্রকাশ করতে পারবে না। ‘সাড়ে ষোল’ সিরিজটি একেবারে আমার কমফোর্ট জোনের বাইরে ছিল এবং এ কারণেই আমি এই সিরিজটি দিয়ে আমার ওটিটি যাত্রা শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। আমি বিশ্বাস করি সিরিজটি আমাদের এমন জায়গায় নিয়ে যাবে যেখানে দর্শকরা ফ্লোর ১৬.৫-এ আটকে যাবেন আর এই ‘সাড়ে ষোল’ ব্যাপারটা সিরিজটির প্রোমোশনাল এলেই দর্শকদের কাছে পরিষ্কার হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।