ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন অপু শাকিব খান ও অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। শনিবার (১৫ জুলাই) প্রকাশ্যে আসে একটি ভিডিও।

যেখানে একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের। এরপর একটি ঘরোয়া আয়োজনেও হাজির হয়েছিলেন তারা।

এসব দেখে অনেকেই ধারণা করছেন, মান অভিমান ভুলে আবারও এক হয়েছেন তারা।

কিন্তু, অপু জানালেন ভিন্ন কথা। শাকিবের সঙ্গে কী সম্পর্কে আছেন তিনি। নিউইয়র্ক থেকে ফেসবুক লাইভে প্রিসিলার অনুষ্ঠানের অতিথি হন অপু। সেখানেই তিনি এ কথা বলেন।

অপু বিশ্বাস বলেন, বেলাশেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু আমি ব্যক্তিগতজীবন নিয়ে কথা বলতেই চাই না। কারণ আমি দেখেছি- আমাদের কাজের জায়গায় দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে।

এ সময় শাকিব খান সম্পর্কে তিনি বলেন, তিনি আমার ক্যারিয়ারের সফলতম একজন সহশিল্পী। আমার ক্যারিয়ারে বড় একটি মাত্রা যোগ করেছেন। ওই জায়গা থেকে প্রিয়তমা সম্পর্কে বলতে গেলে, এত অল্প সময়ে এত ভালো একটা সিনেমা বানানো শাকিব খানের পক্ষেই সম্ভব। আর কারও পক্ষে সম্ভব না।

এদিকে, একটি সংবাদমাধ্যমে অপু বলেছেন, সবচেয়ে বড় কথা, আমাদের সন্তান জয় প্রথম যুক্তরাষ্ট্রে এসেছে। তার কাছে এখানকার চারপাশটা নতুন। তার বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে জয়। বাংলাদেশে থাকতেও সে বাবার সঙ্গে ঘুরতে বের হয়। কিন্তু এখানে ঘুরতে বের হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশিই উপভোগ করছে সে।

এই অভিনেত্রী আরও বলেন, যুক্তরাষ্ট্রে আসার পরদিনই শাকিবের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে। এরপর তো ছেলেকে নিয়ে শাকিব ঘোরাঘুরি করছেন। ছেলেকে সুন্দর সুন্দর জায়গায় ঘুরে ঘুরে দেখাচ্ছেন। শপিংয়ে নিচ্ছেন। কোনো কোনো সময় আমিও সঙ্গে থাকছি। ব্যাপারটা এই তো।

প্রসঙ্গত, ঈদে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ বর্তমানে যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে চলছে। আর সে উপলক্ষেই সেখানকার প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব। অন্যদিকে, ভিন্ন একটি অনুষ্ঠানে অংশ নিতেই সেখানে গেছেন অপু।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।