ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

বলিউডে ফিরছেন আমিরের সেই বিদেশি প্রেমিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
বলিউডে ফিরছেন আমিরের সেই বিদেশি প্রেমিকা!

বলিউডের কালজয়ী সিনেমা ‘লগান’। আমির খান অভিনীত সিনেমাটি দেখেননি, এমন সিনেমাপ্রেমী হয়তো কমই আছেন।

এই সিনেমার ভিনদেশি চরিত্র ‘এলিজাবেথ’ কে নিশ্চই মনে আছে! যিনি কিনা ভারতীয় যুবক ‘ভূবন’ আর্থাৎ আমির খানকে ভালোবেসে ফেলেছিল।

আমিরের সেই বিদেশি প্রেমিকা ব্রিটিশ অভিনেত্রী রেচেল শেলি দীর্ঘ ২২ বছর পর আবারও ফিরছেন বলিউডে। সুদীপ শর্মা পরিচালিত ওয়েব সিরিজ ‘কোহরা’-তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, পরিচালক সুদীপ শর্মার হাত ধরে বলিউডে ফিরছেন ‘লগান’-এর বিদেশি আভিনেত্রী রেচেল শেলি।

‘কোহরা’-তে রেচেল শেলিকে নেওয়ার বিষয়ে পরিচালক সুদীপ শর্মা বলেন, আমি এমন কোনও ব্রিটিশ অভিনেত্রীকে চেয়েছিলাম, যিনি ভারতীয় শুটিং স্টাইল, কাজকর্মের সঙ্গে পরিচিত। এছাড়া আমার ওয়েব সিরিজের বাজেটও কম ছিল। তাই নামী কাউকে নেওয়া সম্ভব ছিল না। আর যেহেতু রেচেল এখানে আগে কাজ করেছেন, তাই ওর কাছেই এই কাজের প্রস্তাব রেখেছিলাম। আর উনি যেহেতু লগানে কাজ করেছেন, তাই জানেন যে এখানে শুটিংয়ে কেমন পাগলামো চলে।

থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজটির শুটিং হয়েছিল কোভিড পিরিয়ডে। রেচেল ছাড়াও এতে অভিনয় করছেন সুবিন্দর ভিকি, বরুন সোবতি, বরুণ বাদোলা, হারলিন শেঠি এবং মনীশ চৌধুরীর মতো অভিনেতারা। আসছে ১৫ই জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘কোহরা’।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।