ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

বিনোদন

বিয়ে করলেন চলচ্চিত্রাভিনেত্রী নাসরিন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মে ১৯, ২০১২
বিয়ে করলেন চলচ্চিত্রাভিনেত্রী নাসরিন

ঢালিউডে ছোটখাট সাইড ক্যারেকটারে অভিনয় দিয়ে যাত্রা শুরু করেছিলেন নাসরিন। এরপর ধীরে ধীরে বড় চরিত্রে অভিনয়ের সুযোগ পান।

একটা সময় বাণিজ্যিক চলচ্চিত্রের আইটেম গানে নৃত্যশিল্পী হিসেবে নাসরিনের উপস্থিতি ছিল একচেটিয়া। সময়ের সাথে সাথে চলচ্চিত্রে নাসরিনের ব্যস্ততা কমে আসে। সম্প্রতি তিনি তার একাকী জীবনের ইতি টেনেছেন। একেবারেই ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে বিয়ের কাজটি সেরেছেন নাসরিন।

নাসরীনের মগবাজারের বাসায় গত ১৮ মে শুক্রবার রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসরীনের বর রিয়েল খান পেশায় ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি মডেলিংয়ের সঙ্গেও জড়িত তিনি। নাসরিনের সাথে তার পরিচয় অনেকদিনের । তবে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে প্রায় ছয়মাস আগে। নাসরিনের গ্রামের বাড়ি বিক্রমপুরে হলেও তার বেড়ে উঠা পুরনো ঢাকায়। নাসরিনের রয়েছে আরও চার বোন এক ভাই। বোনদের মধ্যে নাসরিনই সবার ছোট।   তার মা বাবা গত হয়েছেন অনেক আগেই। তাই অন্যান্য বোনদের বিয়ে দিতে গিয়েই নিজের বিয়ের দিকে সেভাবে মনোযোগ দিতে পারেননি। অনেক পরে হলেও পরিবারের সবার আগ্রহেই নাসরিন এই বিয়েতে মত দেন।

নাসরিনকে চলচ্চিত্রের দর্শক একজন নৃত্যশিল্পী হিসেবেই বেশি চিনেন। বিশেষত চলচ্চিত্রের কৌতুক সম্রাট দিলদার বেঁচে থাকাকালীন সময়ে তার সঙ্গে নাসরিনে একটি জুটি গড়ে উঠে। কিন্তু দিলদারের মৃত্যুর পর নাসরিন আর সেভাবে ব্যস্ত হতে পারেননি।

বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের হাত ধরেই চলচ্চিত্রে নাসরিনের অভিষেক ১৯৯২ সালে। তার প্রথম ছবি ‘লাভ’। এরপর এই পর্যন্ত তিনি প্রায় পাঁচ শ‘র মতো ছবিতে অভিনয় করেছেন। নাসরিন অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে আছে। ‘অগ্নিপথ’, ‘মরন কামড়’, ‘ফুলের মতো বউ’, ‘বর্তমান’, ‘কাজের মেয়ে’, ‘বিচার হবে’, ‘শেষ ঠিকানা’ ইত্যাদি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সোহানুর রহমান সোহানের ‘এক মন এক প্রাণ’। বর্তমানে তিনি শাহীন সুমনের ‘খোদার পরে মা’ ছবির কাজ করছেন।

বিয়ে করা প্রসঙ্গে নাসরিন বাংলানিউজকে বলেন, ‘বিয়ের কাজটি করার জন্য একটু বেশি সময় আমাকে নিতে হয়েছে। একেবারেই ঘরোয়া আয়োজনের মধ্যদিয়েই বিয়ে করেছি। তাই অনেককেই বলা হয়ে উঠেনি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন সুখী হতে পারি।

নাসরিনকে আশীর্বাদ জানাতে বিয়েতে উপস্থিত হয়েছিলেন সোহানুর রহমান সোহান, চিত্রনায়িকা অঞ্জনা, একাসহ আরও অনেকেই।

বাংলাদেশ সময় ১৭২৫, মে ১৯, ২০১২
সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa