ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

গর্ভে সন্তান নিয়েই আংটি বদল ইলিয়ানার! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুন ৩, ২০২৩
গর্ভে সন্তান নিয়েই আংটি বদল ইলিয়ানার!  ইলিয়ানা ডিক্রুজ

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। গেল ১৮ এপ্রিল ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে গর্ভবতী হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন তিনি।

এরপর থেকেই ইলিয়ানাকে নিয়ে সামাজিকমাধ্যমে শুরু হয় কটাক্ষ।

বিয়ে না করেই কীভাবে সন্তান হচ্ছে, তা নিয়ে নানা প্রশ্ন ওঠে। হবু বাচ্চার বাবা কে, তা জানতে চেয়েও নানারকম কটুক্তি ইলিয়ানাকে। তবে এসবে পাত্তা দেননি তিনি। নিজের মতো করে মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন।

তবে এবার চমক দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট করলেন আংটি বদলের ছবি। যেখানে দেখা গেছে, এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনস্টাগ্রামে স্টোরিতে ইলিয়ানা লেখেন, ‘আমার মতে এটাই রোম্যান্স...’

এরপর থেকে ভক্তদের প্রশ্ন- ইনিই কী তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী?

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রু এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

২০২২ সালে গুঞ্জন রটে যে, ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। প্রশ্ন উঠেছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? তবে এ বিষয়ে এখনো কিছুই প্রকাশ করেননি ইলিয়ানা।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।