ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

উর্বশীর নতুন বাড়ির দাম ১৯০ কোটি রুপি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জুন ২, ২০২৩
উর্বশীর নতুন বাড়ির দাম ১৯০ কোটি রুপি!

বলিউডে জনপ্রিয়তার থেকেও আলোচিত বা সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হচ্ছেন উর্বশী রাউতেলা। বছর জুড়েই নানা কিছুতেই সমালোচনার টেবিলে দেখা যায় এ অভিনেত্রীকে।

কখনও ক্রিকেটারদের সঙ্গে নাম জড়িয়ে, কখনও বা রহস্যময় পোস্ট করে প্রায়ই শিরোনামে চলে আসেন এই তারকা।

তবে এবার আর রহস্য নয়, তারকাদের বাসাবদলের হিড়িকে নতুন ঠিকানা গড়লেন উর্বশীও। তবে কত দামে বাড়িটি কিনেছেন শুনলে চোখ ছানাবড়া হতে পারে!

ভারতের মুম্বাইয়ের জুহু এলাকায় সেই বিলাসবহুল বাড়ি। প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়িটিই কিনেছেন উর্বশী। স্থানীয় সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, উর্বশীর বাড়ির অন্দর মহলও চোখ ধাঁধানো। সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভিতরে। সঙ্গে বিশাল উঠান এবং ঘাসজমি উর্বশীর ঠিকানার আলাদা আকর্ষণ। বাড়ির দেওয়ালের ও পিঠেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার প্রাক্তন বাংলো। পামেলা চলতি বছরের শুরুতেই মারা যান।

জানা গেছে, উর্বশী কাউকে কিছু না জানিয়ে চুপিচুপি নতুন বাড়িতে চলে এসেছেন। নতুন বাড়ির নামও রহস্যাবৃতই রেখেছেন। যদিও সে বাড়ির মূল্য সকলেই জানেন। মনের মতো বাড়িটি কিনতে উর্বশীর খরচ পড়েছে ১৯০ কোটি রুপি!

গত ৭ মাস ধরে নাকি এমন এক বাড়ির খোঁজ করে চলেছিলেন উর্বশী। জুহুতে প্রায় দশটি বাংলো দেখে বাতিল করে দিয়েছেন তিনি। তবে অমিতাভ বচ্চন, কাজল-অজয় দেবগান, হৃত্বিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে নিজেকে যে এক সারিতেই দেখতে চান অভিনেত্রী, তা স্পষ্ট করে দিতে চাইলেন। বাড়িটি কিনলেন একেবারে তারার মেলাতেই। অনিল কাপুর, অক্ষয় কুমাররাও তার প্রতিবেশী।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটতে দেখা গেছে উর্বশীকে। নতুন কোনও কাজের খবর নেই। ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন উর্বশী। দেখা গেছে একাধিক বলিউড ছবিতে। ২০২২ সালে ‘দ্য লিজেন্ড’ নামের এক তামিল ছবিতেও কাজ করেছেন উর্বশী।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।