ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

নিজের গল্পের নায়ক, গানেও কণ্ঠ দিলেন খায়রুল বাশার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মে ২৭, ২০২৩
নিজের গল্পের নায়ক, গানেও কণ্ঠ দিলেন খায়রুল বাশার

বেশকিছু নাটক ও ওয়েব কন্টেন্ট কাজ করে ছোট পর্দার প্রিয় মুখ হয়ে উঠছেন অভিনেতা খায়রুল বাশার। এবার প্রথমবারের মতো একটি নাটকের গানে কণ্ঠ দিয়েছেন এই অভিনেতা।

নাটকের নাম ‘প্রিয় লাইলী’। ‘ভালোবাসতে শেখাও আরো’ এই গানটির কথা লিখেছেন রোহিত সাধু খান। সুর ও সঙ্গীতায়োজন করেছেন সজীব খান এবং কণ্ঠ দিয়েছেন খায়রুল বাশার।

গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে খায়রুল বাশার বলেন, গানটিতে কণ্ঠ দেওয়া অনেকটা জোর করেই। আগে টুকটাক গান গাইতাম। যেহেতু সঙ্গীতের ছাত্র ছিলাম তাই চেষ্টা করেছি। কেমন হয়েছে তা দর্শক বলতে পারবে। আশা রাখছি, ভালো লাগবে।

অনুপম দাসের রচনায় ‘প্রিয় লাইলী’ নাটকটির গল্প লিখেছেন খায়রুল বাশার। পরিচালনা করেছেন জামাল মল্লিক।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, নব্বই দশকের গল্পে নাটকটি নির্মিত হয়েছে। যেখানে দেখা যাবে সরল একটা প্রেমের গল্প। টিউশন মাস্টার এবং শিক্ষার্থীর মধ্যে প্রেম হয়। মেয়েটার বাবা ছিল খুব প্রভাবশালী যখন তাদের প্রেমের খবর জানতে পেরে যায় বাবার হাতে তাদের চিঠি পড়ে যায়। তখন মেয়েটার বাবা একটি নীরব গেম খেলে যেটি তাদের মধ্যে কেউই জানতে পারে না। এক পর্যায়ে তাদের প্রেম ভেঙ্গে যায় এবং ছেলেটি পাগল হয়ে যায়। এভাবেই চলবে নাটকের গল্পটি।

সম্প্রতি মানিকগঞ্জে নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে জুটি বেঁধেছেন সাদিয়া আয়মান ও খায়রুল বাশার। নাটকটি আসন্ন ঈদুল আজহায় প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।