ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছবি তোলার সময় শরীরে স্পর্শ, রেগে যা বললেন আহনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ২৪, ২০২৩
ছবি তোলার সময় শরীরে স্পর্শ, রেগে যা বললেন আহনা আহনা কুমরা

তারকাদের দেখা পেলেই ভক্তদের সেলফি তুলতে যাওয়া কোনো নতুন ঘটনা নয়। কমবেশি সব তারকাকেই এ ধরনের মুহূর্তের মুখোমুখি হতে হয়।

সম্প্রতি এক অনুষ্ঠানে এক ভক্তের অনুরোধে তার সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপাকে পড়েন অভিনেত্রী আহনা কুমরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ভক্তকে অভিনেত্রী ছবি তোলার অনুমতি দেন। ওই অনুরাগী আহনা কুমরাকে স্পর্শ করে করে তুলতে যান, আর এতেই রেগে যান অভিনেত্রী।

তৎক্ষণাৎ অভিনেত্রী জানিয়ে দেন, ‘স্পর্শ করবেন না’। ওই ভক্ত অবশ্য তখনই হাত সরিয়ে দেন। ঘটনার পর বেশ বিরক্তির সঙ্গে ঘটনাস্থল থেকে হেঁটে বের হয়ে যান আহনা।

সেই ঘটনাটি নিয়ে আহনা বলেন, আমি একটি ছবির জন্য রাজি হয়েছিলাম, কিন্তু আমায় স্পর্শ করার সঙ্গে সঙ্গেই বলে দেই, স্পর্শ করতে পারবেন না। বিষয়টা অদ্ভূত ছিল।

আহনা বলেন, আমি খুব বিনয়ের সঙ্গেই ছবি তোলার প্রস্তাবে না বলতেই পারতাম। কিন্তু আমি কখনই কারোর সঙ্গে অভদ্র আচরণ করি না। আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের লোকজন রোজই দেখে। আমরা পাবলিক ফিগার। তাই ভাবেন আমরা সহজলভ্য। একটা যে সীমারেখা আছে, সেটা লোকজন প্রায়ই ভুলে যান। ওরা আমাদের চেনেন, কিন্তু আমরা তো চিনি না।

আহনার কথায়, এ ধরনের অনুষ্ঠানে আমাদের যখন ডাকা হচ্ছে তখন আমাদের নিরাপত্তার বিষয়টাও মাথায় রাখা উচিত। আমি অবাক যে এটাও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। এবার থেকে আমি সতর্ক থাকব, এ ধরনের প্রস্তাব এলে বিনয়ের সঙ্গেই তা প্রত্যাখ্যান করব।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।