ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

নাটকের টাইটেল গানে বিপ্লব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মে ১৫, ২০১২
নাটকের টাইটেল গানে বিপ্লব

প্রমিথিউস ব্যান্ডের প্রধান ভোকাল ও জনপ্রিয় গায়ক বিপ্লব স্টেজশো, অডিও, টিভি অনুষ্ঠান ও প্লে-ব্যাক করেছেন বিভিন্ন সময়। এবারই প্রথমবার তিনি একটি নাটকের টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন।

বর্র্তমান প্রজন্মের তরুন-তরুনীদের কাছে অত্যন্ত জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুককে উপজীব্য করে নির্মিতব্য ধারাবাহিক নাটক ‘ফেসবুকে’র টাইটেল গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় এই শিল্পী।

নাটকটি রচনা করেছেন হাশিম রনি এবং পরিচালনা করছেন বশির আহমেদ। আর জেড ক্রিয়েশনসের ব্যানারে ফেসবুক ধারাবাহিক নাটকটি প্রযোজনা করছেন কে এ মাহমুদ। খুব শিগগিরই নাটকটির নির্মাণ কাজ শুরু হবে বলে জানিয়েছেন ‘ফেসবুক’ নাটকের প্রযোজনা প্রতিষ্ঠান। টাইটেল গানে কণ্ঠ দেওয়া ছাড়াও ‘ফেসবুক ধারাবাহিকটির আবহসঙ্গীতের কাজও করবেন বিপ্লব । টাইটেল গানের কথা লিখেছেন নাটকের পরিচালক বশির আহমাদ।

প্রথমবার নাটকের টাইটেল কণ্ঠ দেওয়া প্রসঙ্গে বিপ্লব বলেন, আজকাল টিভি নাটকের টাইটেলে সুন্দর সব গান ব্যবহার করা হচ্ছে। ধারবাহিক নাটকের প্রতিপর্ব প্রচারের সময় টাইটেল গান বাজানো হয়। বার বার গান প্রচার করায় এটি শ্রোতাদের কাছে জনপ্রিয়তা পায়। এসব দিক ভেবেই এবার ধারবাহিক নাটক ‘ফেসবুক’-এর টাইটেল গানে কণ্ঠ দিয়েছি।



বাংলাদেশ সময় ১৭৫০, মে ১৫, ২০১২
সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।