ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

লাল গালিচায় শুভ্রতার রঙে রঙিন মানুষী চিল্লার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মে ১৭, ২০২৩
লাল গালিচায় শুভ্রতার রঙে রঙিন মানুষী চিল্লার মানুষী চিল্লার

প্রথমবার কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখলেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার। মঙ্গলবার (১৬ মে) কানের লাল গালিচায় অভিষেক হল এই বলিউড ডিভার।

যেখানে সাদা গাউনে রীতিমতো রাজকুমারীর মতো দেখাচ্ছিল মানুষীকে। অসংখ্য ভক্তদের স্বপ্নসুন্দরী এর আগে রূপালী পর্দায় অভিনয় করেছিলেন ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমায়। সেখানে তিনি ফুটিয়ে তুলেছিলেন রাজকুমারী সংযুক্তার চরিত্রটিকে। তবে তার সেদিনের সাজকেও যেন টেক্কা দিল কানের লুক।

ফোভারির তৈরি সাদা গাউনে এদিন নজর কাড়লেন মানুষী। তার নেকলেসটিও নজর কেড়েছে সবার। সবুজ রঙের ঝলমলে এই অলংকারটির ডিজাইন সত্যিই আকর্ষণীয়। তিনি এদিন যে হারটি বেছে নিয়েছেন তাকে বলা হয় জ্যাম্বিয়ান এমারেল্ড ডায়মন্ড নেকলেস।

মানুষীর এই নতুন লুক মুগ্ধ করেছে ভক্তদের। কেউ লেখেন, ‘সাদা গাউনে স্বপ্ন সুন্দরীর মতো লাগছে। ’ আবার কেউ লেখেন, ‘দারুণ লাগছে। আপনাকে তো বটেই আপনার পোশাকটিও ভীষণ পছন্দ হয়েছে আমার। ’

এর আগে মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছিলেন মানুষী। তারপর ফ্রেঞ্চ রিভেরার একটি ভিডিও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন নায়িকা।

২০১৭ সালে বিশ্ব সুন্দরীর মুকুট উঠেছিল মানুষীর মাথায়। এরপর ২০২২ সালে বলিউডে অভিষেক হয় পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর হাত ধরে। ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমায় তিনি জুটি বেঁধেছিলেন অক্ষয় কুমারের সঙ্গে।

আগামীতে ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন মানুষী। সিনেমার নাম ‘দ্য় গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’। এটি নির্মাণ করবেন নির্মাতা বিজয় কৃষ্ণ আচার্য।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।