ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকাশ্যে বহুল প্রতীক্ষিত ‘আদিপুরুষ’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মে ৯, ২০২৩
প্রকাশ্যে বহুল প্রতীক্ষিত ‘আদিপুরুষ’র ট্রেলার প্রভাস-কৃতি স্যানন

বড়পর্দায় সীতা ও লক্ষ্মণকে সঙ্গে নিয়ে আবির্ভাব ঘটতে চলেছে রামের। যার ট্রেলার মুক্তি পেল মঙ্গলবার (০৯ মে)।

বহুল প্রতীক্ষিত সিনেমার ‘আদিপুরুষ’-এর ট্রেলার প্রকাশ্যে এসেছে।

পরিচালক ওম রাউতের বিগ বাজেটের সিনেমা ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা, রাবণের পোস্টার।

রামের ভূমিকায় দক্ষিণী তারকা প্রভাস এবং রাবণ রূপী সাইফ আলি খান তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতি স্যাননকেও। এমনকী, সিনেমা নিষিদ্ধ করার ডাকও তুলেছিল রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেল ‘আদিপুরুষে’র ট্রেলার।

টিভির পর্দায় যে ‘রামায়ণ’ দেখেছেন দর্শকরা, তার সঙ্গে এর কোনোভাবেই তুলনা চলবে না। এখানে মূলত যোদ্ধা হিসেবে তুলে ধরা হয়েছে রামকে।  

তবে শ্রীরামের যে ছবি হিন্দু তথা ভারতীয়দের মননে রয়েছে, তার থেকে সহস্রগুণ দূরে থেকেছেন প্রভাস। স্ক্রিনে বেশ কাঠকাঠ এবং মেকি দেখাচ্ছে তাকে। এমনকী সীতার সঙ্গে প্রেমের দৃশ্যও বড়ই সাজানো গোছের। পুরো ট্রেলারে ভিএফএক্সের প্রভাব এতোটাই বেশি যে দেখে মনে হচ্ছে চরিত্রগুলো যেন ভিডিও গেমের। তবে রাবণের ভূমিকায় নজর কাড়লেন সাইফ আলি খান। তিনিই এই ট্রেলারের সেরা আকর্ষণ।

তবে যদি ভিএফএক্সের কাজ দেখতে চান, তাহলে এ ট্রেলার ভালো লাগতে বাধ্য। সেই সঙ্গে জয় শ্রীরাম ধ্বনি তুলে ‘রামায়ণে’র আবহ তৈরি করার আপ্রাণ চেষ্টা করা হয়েছে। তবে ট্রেলার দেখে পুরো সিনেমা কেমন হবে, তা বিচার করা যায় না। এজন্য অপেক্ষা করতে হবে ১৬ জুন সিনেমাটি মুক্তি আগ পর্যন্ত।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মে ৯, ২০২৩
এনএটি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।