ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

১৫ মাসের শিশুকে আছাড়, স্বামীর নামে থানায় অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, মে ৯, ২০২৩
১৫ মাসের শিশুকে আছাড়, স্বামীর নামে থানায় অভিযোগ অভিনেত্রীর চন্দ্রিকা সাহা

দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না হিন্দি ছোট পর্দার অভিনেত্রী চন্দ্রিকা সাহার। দাম্পত্য কলহের জেরে অভিনেত্রীর ১৫ মাসের দুধের শিশুকে তিনবার মেঝেতে আছাড় মারেন তার স্বামী।

এ ঘটনায় চন্দ্রিকা পুলিশ অভিযোগে জানিয়েছেন, তার শিশুপুত্রকে মেঝেতে আছাড় মেরেছে তার স্বামী আমান মিশ্রা।

পুলিশ সূত্রে খবর, অভিনেত্রীর স্বামী খুশি ছিলেন না সন্তানের জন্ম নিয়ে। এর জেরেই দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। ছেলের কান্না শুনে ঘরে এসে চন্দ্রিকা দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে ছেলে, পাশেই বসে স্বামী। পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই ভয়ঙ্কর সত্যিটা সামনে আসে।

পুলিশকে ৪১ বছর বয়সী এই অভিনেত্রী জানিয়েছেন, ২১ বছর বয়সী আমানের সঙ্গে যখন তার আলাপ তখন সদ্য ডিভোর্সের পর্ব মিটেছে তার। সম্পর্কে জড়ানোর পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। দু’জনের বয়সের ফারাক ২০ বছর। সেসময় আমান গর্ভপাত করাতে চেয়েছিল, কিন্ত অভিনেত্রীর কিছু শারীরিক জটিলতা থাকায় চিকিৎসকরা সাফ জানায় গর্ভপাত করানো যাবে না। ছেলের জন্মের ১৪ মাস পর (এপ্রিল মাসেই) বিয়ে করেন চন্দ্রিকা ও আমান।

অভিনেত্রী জানান, ঘটনার দিন স্বামীর কাছে ছেলেকে রেখে রান্নাঘরে গিয়েছিলেন তিনি। এর কিছুক্ষণ পর ছেলের কান্না শুনে ঘরে ছুটে আসেন তিনি। ঘরে এসেই আহত অবস্থায় ১৫ মাসের ছেলেকে মেঝেতে পড়ে থাকতে দেখেন তিনি। এরপর তড়িঘড়ি করে ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটেন।

এরপরই ঘরের সিসিটিভি ফুটেজ চেক করেন অভিনেত্রী। তখনই দেখতে পান স্বামী ছেলেকে তিনবার সজোরে মেঝেতে আছাড় মেরেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জুভিনাইল জাস্টিস অ্যাক্ট, ২০১৫- এর ৭৫ নম্বর ধারায় আমান মিশ্রার নামে এফআইআর দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে, শিগগিরই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে অভিযুক্তকে।

প্রসঙ্গত: ‘সাবধান ইন্ডিয়া: ক্রাইম অ্যালার্ট’, ‘সিআইডি’, ‘আদালত’সহ একাধিক অপরাধমূলক ধারাবাহিকের দেখা গেছে চন্দ্রিকাকে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।