ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানকে হত্যার হুমকি ডাক্তারি পড়ুয়া যুবকের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মে ৯, ২০২৩
সালমানকে হত্যার হুমকি ডাক্তারি পড়ুয়া যুবকের! সালমান খান

আবারে প্রাণনাশের হুমকি পেলেন বলিউড ভাইজান সালমান খান। এবার তাকে প্রাণনাশের হুমকি দিলেন ডাক্তারি পড়ুয়া এক যুবক।

ই-মেইলে ভাইজানকে প্রাণনাশের হুমকি দিয়েছে ওই যুবক।

জানা গেছে, এই যুবক ইংল্যান্ডে ডাক্তারি পড়েন। ইতোমধ্য়েই এই যুবকের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করেছে মুম্বাই পুলিশ। যুবককে ভারতে ফিরিয়ে আনার আইনি প্রক্রিয়াও চালানো হচ্ছে।

সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এই যুবকই নাকি মার্চ মাসে গোল্ডি ব্রারের নাম করে সালমানকে হুমকি ই-মেইল পাঠিয়েছিলেন।

একের পর এক প্রাণনাশের হুমকির পর থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে চলতে হয় সালমানকে।

মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘কিসি কা ভাই, কিসি কি জান’। শাহরুখের ‘পাঠান’ সিনেমার সামনে একেবারেই মুখ থুবড়ে পড়েছে এটি। তবু সেই ব্যর্থতার চেয়েও এই মুহূর্তে সালমানের মাথাব্যথা অনেক বেশি সারাক্ষণ নিরাপত্তা নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন সালমান। তিনি জানিয়েছেন, এভাবে প্রতি মুহূর্তে নিরাপত্তা নিয়ে চলা ও প্রাণনাশের হুমকির টেনশনের মোকাবেলা করাটা অভিজ্ঞতা ঠিক কেমন।

এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান। সেখানে তাকে বলতে শোনা যায়, নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভালো। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্র্যাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এতো বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়। সবাই আমার দিকে তাকায়। আর আমার বেচারি ভক্তররা! খুব গুরুতর হুমকি বলেই এতো বেশি নিরাপত্তা।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মে ৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad