ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ বছর আগে বিয়ে, এবার রোশানের বিবাহত্তোর সংবর্ধনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মে ৬, ২০২৩
৩ বছর আগে বিয়ে, এবার রোশানের বিবাহত্তোর সংবর্ধনা তাহসিন এশা-জিয়াউল রোশান

দীর্ঘ ৩ বছরের প্রেমের পর ২০২০ সালের ১১ই জুন বিয়ে করেন এ সময়ের আলোচিত নায়ক জিয়াউল রোশান। পাত্রী তাহসিন এশা।

সেই সময়ে বিভিন্ন গণমাধ্যমে রোশান শুধুই বলেছিলেন, ‘আমরা সম্পর্কে আছি, এটা সত্য। ’ তবে এতোদিনেও দু’জনের বিয়ে নিয়ে অফিসিয়ালি কিছুই জানাননি তারা।

এবার জানা গেল, কাছের বন্ধু ও দু’পক্ষের পরিবারের সদস্যদের নিয়ে রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে শনিবার (০৬ মে) সন্ধ্যায় বিবাহত্তোর সংবর্ধনা আয়োজন করবেন এই দম্পতি।

তারই পরিপ্রেক্ষিতে দুপুরে রোশান তার অফিসিয়াল ফেসবুক একাউন্টে এশার সঙ্গে দু’টি ছবি পোস্ট করেন। এতে তিনি লেখেন, যদিও অধ্যায়টা শুরু হয়েছিল অনেক আগেই...। ’ এই দু’টি ছবিতে রোশানকে দেখা যায় তার প্রিয়তমার হাত মেহেদীতে রাঙিয়ে দিতে।  

এ বিষয়ে রোশান বলেন, বিয়ে তো আগেই করেছি। এখন কাছের কিছু মানুষ ও দুই পরিবারের মানুষদের নিয়ে জাস্ট একটি গেট টুগেদার করছি। খুবই সিলেকটিভ কিছু মানুষ এই আয়োজনে থাকবেন।

জানা গেছে, রোশানের স্ত্রী তাহসিন এশার জন্ম ঢাকার এক সম্ভ্রান্ত পরিবারে। এশা শোবিজ জগতের কেউ নন। ফেসবুকে তাদের দু’জনের পরিচয় হয়।

এরপর দুই মাস ফোনে কথা বলার পর ঢাকার একটি রেস্টুরেন্টে দেখাও করেন তারা। তখনো কেউ কাউকে ‘ভালোবাসি’ বলেননি। মাস দু’য়েক সময় নেন একে অন্যকে বুঝতে। এরপর সম্পর্কে জড়ান রোশান ও এশা।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মে ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad