ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুনায় বাংলাদেশের টিভিনাটক নিয়ে উৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১০
পুনায় বাংলাদেশের টিভিনাটক নিয়ে উৎসব

ভারতের সংস্কৃতিনগরী পুনায় অনুষ্ঠিত হবে বাংলাদেশের  ভিডিও ফিকশন (টিভিনাটক) নিয়ে ‘বাংলাদেশ টেলিফিল্ম স্ক্রিনিং ফেস্টিভ্যাল’। ১১ থেকে ১৩ অক্টোবর এ উৎসব অনুষ্ঠিত হবে পুনার মহারাষ্ট্র এডুকেশন সোসাইটি অডিটোরিয়ামে।

ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনসের সহযোগিতায় এর আয়োজক বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব পুনা।

উৎসবে প্রদর্শিত হবে বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত ৫০ থেকে ৫৫ মিনিট ব্যাপ্তির ১১টি এক পর্বের নাটক।

উৎসবের উদ্বোধনী পর্বে যোগ দিতে ১০ অক্টোবর পুনায় যাচ্ছেন নাট্যকার-নির্মাতা মামুনুর রশীদ, গাজী রাকায়েত ও সুমন আনোয়ার। উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করবেন বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন পুনার চেয়ারপারসন পাপিয়া চৌধুরী।

তিন দিনব্যাপী অনুষ্ঠিত এ উৎসবে প্রদর্শিত হবে মামুনুর রশীদের ‘আদম সুরত’, গাজী রাকায়েতের ‘পাহাড় খাঁ’, সুমন আনোয়ারের ‘শত্রু’, সালাউদ্দিন লাভলুর ‘একজন আয়নাল লস্কর’, নূরুল আলম আতিকের ‘চতুর্থ মাত্রা’, অনিমেষ আইচের ‘গরমভাত ও নিছক ভূতের গল্প’, অমিতাভ রেজার ‘একটা ফোন করা যাবে’, গোলাম সোহরাব দোদুলের ‘অনাথ বাবুর ভয়’, মেজবাউর রহমান সুমনের ‘এখনো আঙুরলতা নন্দকে ভালোবাসে’, হাবিব মাসুদের ‘জোঁক’ এবং মাসুদ হাসান উজ্জ্বলের ‘মেঘ রোদ ও সূর্যমুখী’।

বাংলাদেশ স্থানীয় সময় ২১৩০, অক্টোবর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।