ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবার প্লেব্যাকে মিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১০
আবার প্লেব্যাকে মিলা

এই সময়ের পপ সেনসেশন মিলা আবার চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। সঙ্গীত পরিচালক আরফিন রুমীর কম্পোজিশনে ‘ধানমন্ডি-৮’ ছবির একটি আইটেম গান গেয়েছেন মিলা।



‘এসো সবাই মিলে হাত ধরি, মনটা উজাড় করে গান করি... মজা করি সবাই মিলে, নেচে-গেয়ে নেচে-গেয়ে আনন্দ করি’ শীর্ষক গানটিতে মিলার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সুরকার আরফিন রুমী নিজেও। গানটির কথা লিখেছেন দূরবীন ব্যান্ডের ফয়সাল। সম্প্রতি গানটির রেকর্ডিং হয়েছে আরফিন রুমীর নিজস্ব স্টুডিওতে।

এই গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে মিলা বলেন, চলচ্চিত্রের গানে আগেও কণ্ঠ দিয়েছি। গান ভালো হলে প্লে-ব্যাকে আমার কোনো আপত্তি নেই। আরফিন রুমীর সঙ্গে এটিই আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজ করতে গিয়ে আমি খুব আনন্দ পেয়েছি।

আরফিন রুমী বলেন, এই গানটির সঙ্গে আমার একটি স্মরণীয় স্মৃতি জড়িয়ে আছে। একটা ভালো গান শেষ করার পর সব সুরকারই এক ধরনের তৃপ্তি বোধ করেন। গানটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই খবর আসে, আমি বাবা হয়েছি। এই আনন্দ ভুলে যাবার মতো নয়।

ছোটপর্দার নির্মাতা হিমেল আশরাফ ‘ধানমন্ডি-৮’ ছবিটির মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন। বর্তমানে চলছে ছবির গানের রেকর্ডিং। আগামী শীতে ছবিটির শুটিং শুরু হবে।  


বাংলাদেশ স্থানীয় সময় ২১১০,  অক্টোবর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।