ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রতারণা করতে গিয়ে ফেঁসে গেলেন ফারিয়া-আলভী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
প্রতারণা করতে গিয়ে ফেঁসে গেলেন ফারিয়া-আলভী! জাহের আলভী ও ফারিয়া শাহরিন

দেখতে দেখতেই ঈদ প্রায় শেষ, তবে রেশ এখনো রয়ে গেছে। ঈদ রাঙাতে নতুন প্রজন্মের তারকা ফারিয়া শাহরিন ও জাহের আলভীকে নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘চিটিং টু ফিটিং।

এটি পরিচালনা করেছেন সাইফুল হাফিজ খান।

নাটক নিয়ে জাহের আলভী বলেন, ‘প্রতারণা করতে গিয়ে ফেঁসে যাওয়া এক যুবকের চরিত্রে অভিনয় করেছি। ভিন্নধর্মী একটা কাজ। ফারিয়া শাহরিনের সঙ্গেও কাজের অভিজ্ঞতা ভালো ছিল। আশা করছি দর্শক আমার অন্যান্য নাটকের মতো এটাকেও গ্রহণ করবে। ’

ফারিয়া শাহরিন বলেন, ‘হাস্য রসাত্বক নাটক হলেও দর্শক এই নাটকে মেসেজ পাবে। জাহের আলভীর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতাও ভালো ছিল। নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। সব মিলিয়ে দর্শক ঈদে ভালো মানের একটি নাটক দেখতে পাবে। ’

নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান একান্ন মিডিয়ার কর্ণধার তামান ইসলাম বলেন,  ‘সব শ্রেণির দর্শকের কথা চিন্তা করে ঈদে কয়েকটি নাটক প্রচার করছি। এর মধ্যে তারুণ্যকে প্রাধান্য দেওয়া হয়েছে। হাস্যরস ও প্রেমের মধ্য দিয়ে আমরা কিছু ইতিবাচক বার্তা দেওয়ার চেষ্টা করছি। ভবিষ্যতে তারকা নির্মাতা ও শিল্পীগণ আমাদের জন্য কাজ করবেন। ’

নাটকে দেখা যাবে, চুন্নু একজন সেই লেভেলের বাটপার। তার কাজই হলো ফেসবুকে মেয়েদের সঙ্গে প্রেম করে বিয়ের ফাঁদে ফেলা। অতঃপর সুযোগ বুঝে বিয়ের দিন কাজী অফিসের সামনে পাত্রীকে দাঁড় করিয়ে রেখে বিভিন্ন ছলা কলা করে সোনা-দানা হাতিয়ে নিয়ে চম্পট দেওয়া।  

ঘটনাক্রমে তার জন্য পালিয়ে আসবে উত্তরার চৌধুরী বাড়ির একমাত্র কন্যা জেসি। চুন্নু এবার সত্যি সত্যি তাকে বিয়ে করে একটি ফ্ল্যাটে তুললো। কেননা সেও নিজেকে বিরাট ব্যবসায়ীর একমাত্র ছেলে বলে জেসির কাছে পরিচয় দিয়েছে। দুই জনেরই বাবা মা মেনে নেবে না বলে আপতত এই ফ্ল্যাটে ওঠা। কিন্তু চুন্নু জানে বড় লোকের আদরের মেয়ে, তাই বাবার অভিমান ভাঙ্গলে নিশ্চিত তাদেরকে মেনে নিয়ে ঘরে তুলে নিবে। তখন আর তাকে পায় কে? একবারে রাজ্যসহ রাজকন্যা।  

এদিকে জেসিও জীবনে এরকম একটা সুযোগের অপেক্ষায় ছিলো। উত্তরার সেই বাড়ির কাজের মেয়ে হলেও চোখে রঙ্গিন স্বপ্ন নিয়ে মিথ্যে বলে সে চুন্নুর গলায় ঝুলে পড়ে। কিন্তু একটা সময়ে দুজনেই জেনে যায় তারা একে অপরের সঙ্গে প্রতারণা করছে। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকের দৃশ্য।  

জানা গেছে, ‘চিটিং টু ফিটিং’ নামের এই নাটকটি শিগগিরই একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।