ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমায় এলেন নোবেল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১০
সিনেমায় এলেন নোবেল!

ছোটপর্দার অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর মতো চলচ্চিত্র অভিনয়ে নাম লেখালেন মডেল ও অভিনেতা নোবেল। তাই বলে নোবেলভক্তরা খুব বেশি খুশি হবেন না।

কারণ তিনি তার প্রথম চলচ্চিত্রে অভিনয় করছেন একজন অতিথি শিল্পী হিসেবে।

বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার পাশাপাশি টিভি নাটকেও অভিনয়  করতে দেখা যায়  নোবেলকে। দুটি মাধ্যমেই তিনি তুমুল জনপ্রিয়। স্বাভাবিকভাবেই চলচ্চিত্রেও তার অফার পাওয়ার কথা। কিন্তু এখন পর্যন্ত অনেক চলচ্চিত্রে অফার পেলেও কোনও চলচ্চিত্রে অভিনয় করেননি তিনি।

কিন্তু এবার আর পরিচালক রাফায়েল আহসানের অনুরোধ ফেলতে পারেননি। তাই তার ডিজিটাল চলচ্চিত্র  ‘৬৯ পাতলা খান লেন’-এ অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। ৭ অক্টোবর থেকে পুরান ঢাকায় এর দৃশ্য ধারণ শুরু হবে। ছবিটির চিত্রগ্রহণ করবেন ভারতের কার্তিক গণেশ।

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে নোবেল বলেন, চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব অনেক পেয়েছি। কিন্তু প্রচলিত ধারার ছবিতে কাজ করার আগ্রহ পাইনি কোনও দিন। এ ছবিতে অভিনয় করার বিশেষ একটি কারণ আছে। কারণটি এখন বলছি না, দর্শকদের জন্য তা রহস্য হিসেবেই থাকুক। তবে এত অভিনয় করার অন্যতম দুটি কারণ স্ক্রিপ্ট এবং চরিত্র।

তবে চলচ্চিত্রে নিয়মিত হবেন কিনা কিংবা আরও কোনও ছবিতে শিগগিরই কাজ করবেন কিনা, এ ব্যাপারে কিছু জানাননি নোবেল।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১৫, অক্টোবর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।