ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উৎসবের আমেজে মাহতিম শাকিব-জীবনের নতুন গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
উৎসবের আমেজে মাহতিম শাকিব-জীবনের নতুন গান মাহতিম শাকিব-রবিউল ইসলাম জীবন

দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। বছরের বৃহত্তম এ উৎসবকে ঘিরে নতুন নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন শিল্পীরা।

তবে ঈদের আগেই শ্রোতাদের ঈদ উপহার দিলেন গীতিকবি রবিউল ইসলাম জীবন ও তরুণ গায়ক মাহতিম শাকিব। প্রকাশ্যে এসেছে তাদের কথা-কণ্ঠ জুটির নতুন গান ‘তোমাকে ভুলতে ভুলে যাই’।

বুধবার (১২ এপ্রিল) গানটি ভিডিও আকারে প্রকাশ হয়েছে। জীবনের কথায় এতে সুর দিয়েছেন গায়ক মাহতিম নিজেই। আর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।  

জীবন জানান, এটি তাদের জুটিবদ্ধ চেষ্টার সপ্তম গান। এর আগে তারা একসঙ্গে উপহার দিয়েছেন ‘যদি’, ‘একলা হলেই বুঝতে পারি’, ‘আমি তোর হবো বলে’, ‘আমি তোমাকে হারাতে চাইনি’, ‘ছোঁয়াচে ভালোবাসা’ ও ‘যাবো আমি কই’।  

নতুন গানটি নিয়ে জীবনের ভাষ্য, ‘মাহতিম এই প্রজন্মের অত্যন্ত মেধাবী কণ্ঠশিল্পী। তার কণ্ঠে বিশেষত্ব আছে। আমাদের যৌথ গানগুলো শ্রোতারা বরাবরই ভালোবেসে গ্রহণ করেছেন। তাই নতুন গান করা। এবার মাহতিম সুরও করেছে দারুণ। আমার বিশ্বাস, শ্রোতাদের ভালো লাগবে। ’

মাহতিম শাকিব বলেন, ‘সামনে ঈদ, তার আগে পহেলা বৈশাখ। সবমিলে উৎসবের একটা আমেজ তৈরি হয়েছে। এমন সময়ে শ্রোতাদের জন্য গানটি আমাদের পক্ষ থেকে বিশেষ উপহার। চেষ্টা করেছি কথা-সুরে সুন্দর একটি গান করতে। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। ’

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।